কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জনগণের সমর্থনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে: সানজিদা খানম

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৪ মার্চ ২০২৩, ২১:৫৯

জনগণের সমর্থন নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম। তিনি বলেন, নির্বাচনের মধ্যদিয়ে কোনো অপশক্তি ক্ষমতায় আসতে পারবে না।


শনিবার (৪ মার্চ) রাজধানীর জুরাইনে বিএনপি-জামায়াতের নৈরাজ্য, সন্ত্রাস ও অপরাজনীতির প্রতিবাদে শ্যামপুর-কমদতলী থানা আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


সানজিদা খানম বলেন, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি দেশকে অশান্ত করতে চায়। আজ তারা কর্মসূচি দিয়েছিল, তাদের কর্মসূচি মানেই জ্বালাও-পোড়াও করে দেশকে অস্থিতিশীল করা।


তিনি বলেন, অপশক্তির সব অপতৎপরতা রাজপথে সাংগঠনিকভাবে মোকাবিলা করা হবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা নাশকতা প্রতিরোধে মাঠে ছিল, আগামী নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকবো।


সংবিধান অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে জানিয়ে তিনি বলেন, অসাংবিধানিক কোনো সরকার বাংলাদেশে হবে না। নির্বাচনের সময় একটা নিয়মতান্ত্রিক সরকার থাকবে। অনির্বাচিত কারও অধীনে নির্বাচন হবে না।


অ্যাডভোকেট সানজিদা খানম বলেন, নির্বাচন ছাড়া সরকার উৎখাত করা যাবে না। নির্বাচনই হলো ক্ষমতা বদলের একমাত্র পথ। বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র মোকাবিলা করে শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ার পথে আমরা এগিয়ে যাবো।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও