কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


চট্টগ্রামের পথে ওয়ানডে ও টি২০ দল

এক ম্যাচ বাকি থাকতেই দুই ম্যাচ হেরে ওয়ানডে সিরিজ খুইয়েছে বাংলাদেশ। এবার চট্টগ্রামের জহুর আহমেদে সিরিজের শেষ ম্যাচে হোয়াইটওয়াশ এড়ানোর জন্য লড়বে বাংলাদেশ। আজ দুপুরে চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে ওয়ানডে দল। তাদের সঙ্গে টি-টোয়েন্টি দলের সদস্যরাও ঢাকা ছেড়েছেন।

আজ চট্টগ্রাম পৌঁছে বিশ্রামে কাটাবে দল। তৃতীয় ওয়ানডের আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার জন্য একদিন সময় পাবেন তামিমরা। আগামীকাল সকাল থেকে অনুশীলনের কথা রয়েছে। টি-টোয়েন্টি দলের সদস্যরাও ওয়ানডে দলের সঙ্গে অনুশীলন করবে। 

চট্টগ্রামে ৬ মার্চ তৃতীয় ওয়ানডের পর ৯ মার্চ হবে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ।  এরপর আবার ঢাকায় ফিরবে দল। শেরে বাংলা স্টেডিয়ামে বাকি দুই ম্যাচ হবে ১২ ও ১৪ মার্চ।   

তৃতীয় ওয়ানডের স্কোয়াড: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, এবাদত হোসেন চৌধুরী, তাইজুল ইসলাম ও তৌহিদ হৃদয়।

প্রথম দুই টি-টোয়েন্টির স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাসুম আহমেদ, কাজী নুরুল হাসান সোহান, শামিম হোসেন, রনি তালুকদার, তৌহিদ হৃদয়, রেজাউর রহমান রাজা ও তানভীর ইসলাম।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন