কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

স্ত্রীকে তাড়িয়ে শুধু মেয়েকে ছাড়! নওয়াজ়ের কীর্তি ফাঁস করলেন অভিনেতার ভাই

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ০৪ মার্চ ২০২৩, ১৫:৩৬

নওয়াজ়উদ্দিন সিদ্দিকি ও আলিয়া সিদ্দিকির দাম্পত্য কলহে নতুন মোড়। দুই সন্তান-সহ তাঁকে বাড়ি থেকে বার করে দিয়েছেন নওয়াজ়, শুক্রবার সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে অভিযোগ করেন নওয়াজ়ের স্ত্রী আলিয়া সিদ্দিকি। আলিয়ার অভিযোগের পর এ বার নিজের ভাইয়ের বিরুদ্ধে মুখ খুললেন শামস সিদ্দিকি। শুধু মেয়ে শোরাকে বাড়িতে ঢুকতে দিয়েছেন অভিনেতা, জানালেন শামস।


শুক্রবার সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে আলিয়া জানান, তাঁকে ও তাঁর দুই সন্তানকে বাংলো থেকে বার করে দেওয়া হয়েছে। নওয়াজ়ের বিরুদ্ধে সরাসরি অভিযোগ তোলেন তিনি। আলিয়া জানান, তাঁর কাছে মাত্র ৮১ টাকা রয়েছে, আর সেই অবস্থায় দুই সন্তানকে নিয়ে বাড়িছাড়া তিনি। ভিডিয়োতে আলিয়ার চোখে জল। মাকে জড়িয়ে রয়েছে ছোট ছেলে ইয়ানি। অঝোরে কেঁদে চলেছে মেয়ে শোরা। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরেই নিজেও ভাইয়ের বিরুদ্ধে সরব শামস সিদ্দিকি।


তিনি বলেন, ‘‘ওঁরা এখনও বাড়ির বাইরেই রয়েছেন। দরজার বাইরে অপেক্ষা করছেন। পুলিশ হয়তো ওঁদের সাহায্য করবেন যাতে ওঁরা বাড়িতে ঢুকতে পারেন। গত রাতে আলিয়া ওঁর এক আত্মীয়ের বাড়িতে ছিলেন।’’ শামস আরও জানান, আলিয়া ও দুই সন্তাকে বাড়িতে ঢুকতে না দেওয়ার পরে আলিয়া নওয়াজ়কে ফোন করেন। তিনি ফোন তোলেননি। পরে নওয়াজ় নাকি মেয়ে শোরাকে ফোন করে বলেন, শুধু সে বাড়িতে ঢুকতে পারে, অন্য কেউ নয়। কেন ছোট ছেলে ইয়ানিকে বাড়িতে ঢুকতে দিলেন না নওয়াজ়, তা নিয়ে উঠছে প্রশ্ন। প্রসঙ্গত, ইয়ানির পিতৃত্ব নিয়েই প্রশ্ন তুলেছিলেন নওয়াজ়ের মা মেহেরুন্নিসা সিদ্দিকি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও