কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অন্য পুরুষে আকৃষ্ট অনুষ্কা, তাই কি কৃতিতে মন মজেছে প্রভাসের?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ০২ মার্চ ২০২৩, ১২:৫২

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তাঁদের সম্পর্কের কানাঘুষো নতুন নয়। পর্দার সামনে হোক বা পর্দার পিছনে, নজরে পড়ার মতো রসায়ন দুই দক্ষিণী তারকা প্রভাস ও অনুষ্কা শেট্টির। ২০০৯ সালে ‘বিল্লা’ ছবির সেটে দেখা দু’জনের। সেই ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করেন প্রভাস ও অনুষ্কা। তার পরে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুই তারকা। ‘বাহুবলী’ ফ্র্যাঞ্চাইজ়ির দুই ছবিতে তাঁদের রসায়নে মজেছিলেন দর্শক থেকে সমালোচক সবাই। তবে সম্প্রতি একসঙ্গে দেখা যায়নি দুই তারকাকে। তবে কি সম্পর্কে চিড়?


প্রভাস ও অনুষ্কা শেট্টির মধ্যে নাকি দূরত্ব তৈরি হয়েছে। শোনা যাচ্ছে, ইন্ডাস্ট্রিরই এক অভিজ্ঞ অভিনেতার প্রেমে পড়েছেন অনুষ্কা। তাই নাকি তাঁর থেকে দূরত্ব বাড়িয়েছেন প্রভাস। এমনকি, দুই তারকার মধ্যে বিচ্ছেদের কানাঘুষোও শোনা যাচ্ছে। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি প্রভাস ও অনুষ্কা কেউ-ই। তবে বিভিন্ন অনুষ্ঠানে দুই তারকার সম্পর্কের রসায়ন চোখ এড়ায়নি অনুরাগীদের। দুই তারকার বিচ্ছেদের খবরে কিছুটা হতাশ তাঁরা।


অন্য দিকে নতুন প্রেমের গন্ধে ম-ম করছে বলিপাড়া। অনুষ্কা শেট্টির সঙ্গে দূরত্ব বাড়ানোর পরেই নাকি কৃতি শ্যাননে মজেছেন ‘বাহুবলী’ তারকা। ‘আদিপুরুষ’ ছবিতে এক সঙ্গে কাজ করেছেন কৃতি ও প্রভাস। ছবির সেট থেকেই নাকি দুই অভিনেতার বন্ধুত্ব। সেই বন্ধুত্বই নাকি গাঢ় হয়ে প্রেমে পৌঁছেছে। ‘আদিপুরুষ’ ছবির টিজ়ার লঞ্চের অনুষ্ঠানে মঞ্চেও দেখা গিয়েছিল তাঁদের সমীকরণের ঝলক। যদিও সাংবাদিকদের প্রশ্নের মুখে সম্পর্কের কথা স্বীকার করেননি প্রভাস বা কৃতি কেউই। গত মাসে এক স্বঘোষিত সিনে-সমালোচক টুইটারে দাবি করেন, কৃতি ও প্রভাস নাকি মলদ্বীপে আংটিবদল করতে চলেছেন। তবে, তাঁর সেই দাবি সত্যি হয়নি। তবে তাতে প্রেমের গুঞ্জন ধামাচাপা পড়েনি।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও