কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘লেহঙ্গার আড়ালে আপনার মোটা পেট দেখা যাচ্ছে’, দর্শকের কটাক্ষের মুখে অভিনেত্রী মুনমুন

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ০১ মার্চ ২০২৩, ১১:৪২

‘তারক মেহতা কা উল্টা চশমা’ অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল যা সম্প্রচারিত হচ্ছে বহু বছর ধরে। মুখ্য চরিত্রে দর্শক দেখেন দিলীপ জোশী এবং দিশা বাকানিকে। কিন্তু বার বার শিরোনামে উঠে এসেছে এক জনের নাম। তিনি মুনমুন দত্ত। এই সিরিয়ালে তাঁকে ববিতার চরিত্রে দেখেন দর্শক। এ বার কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী। তবে এই প্রথম নয়। আগেও বিভিন্ন কারণে দর্শকের বিভিন্ন মন্তব্যের মুখোমুখি হয়েছেন তিনি। কখনও তাঁর কোনও মতামত নিয়ে, কখনও আবার নিজের চেহারা নিয়ে।


কয়েক দিন আগে ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করেন মুনমুন। সেই রিল দেখেই নানা রকম মন্তব্য করেন তাঁর দর্শক। কিছু দিন আগেই বিয়ে সেরেছেন মুনমুনের সহ-অভিনেতা সচিন শ্রফ অর্থাৎ সিরিয়ালের নতুন তারক। সহ-অভিনেতার বিয়েতে উপস্থিত হয়েছিলেন সিরিয়ালের পুরো টিম। সেখানে সবুজ লেহেঙ্গায় ধরা দেন মুনমুন। তার পরেই একটি রিলও পোস্ট করেন অভিনেত্রী। তিনি লেখেন, “গত রাতের লুক। আমার প্রিয়।” সেই ভিডিয়ো দেখেই নেতিবাচক মন্তব্য উপচে পড়েছে।


কেউ লিখেছেন, “আপনার মোটা পেট দেখা যাচ্ছে”। আবার কারও মন্তব্য, “ম্যাডাম আপনি তো মোটা হয়ে গিয়েছেন।” এক জন লিখেছেন, “একটু তো ডায়েট করুন। আপনি খুবই মোটা হয়ে যাচ্ছেন।” তবে কারও মন্তব্যেরই কোনও জবাব দেননি মুনমুন। তবে অনেকে প্রিয় মুনমুনকে দেখে প্রশংসা করতেও ভোলেননি।


প্রসঙ্গত, বঙ্গতনয়া মুনমুন ২০০৪ সালে ‘হম সব বারাতি’ সিরিয়ালে অভিনয়ের সুযোগ পান। শুরুতে সিরিয়ালে অভিনয় নিয়ে ছুতমার্গ থাকলেও শেষমেশ রাজি হয়ে যান তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও