কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


নিশোর প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’র মহরত অনুষ্ঠিত

প্রথমবারের মতো বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে হালের ক্রেজ আফরান নিশোর। রায়হান রাফীর পরিচালনায় এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী তমা মির্জাকে৷ 

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে হয়ে গেলো এই সিনেমার শুভ মহরত।

মৌসুমী মৌয়ের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রথমে সবাইকে আমন্ত্রণ জানানো হয়। এরপর দেখানো হয় তিনটি ভিডিও চিত্র।  

অনুষ্ঠানে অভিনেতা আফরান নিশো বলেন, সব সময়ই ইচ্ছা ছিল বড়পর্দায় কাজ করবো। জনপ্রিয় ডিরেক্টর শব্দটা রাফী ওউন করে। ওকে আমি এপ্রিশিয়েট করি। তমার সঙ্গে আমার প্রথম কাজ, রাফীর সঙ্গেও প্রথম। চরকি ও আলফা আইয়ের সঙ্গে আগে কাজ হলেও বড় পর্দায় সবার সাথেই প্রথম কাজ। এতগুলো প্রথমে একটু রিস্ক থাকে। যেহেতু সবাই আমরা হার্ড ওয়ার্কিং সবাই ডেডিকেটেড আছে, ভালো কিছু হবে আশা করি। আমাদের ডিওপি এক মাসের বেশি সময় ধরে এটার সঙ্গে কাজ করছে। পুরো টিম কাটছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

তমা মির্জা বলেন, রাফীর সঙ্গে জার্নি বলতে খাঁচার ভিতর অচিন পাখি-তে যে পাখিকে বা তমাকে দর্শকরা দেখেছে যার অনেক কৃতিত্ব পেয়েছি তার কৃতিত্বটা অবশ্যই রায়হান রাফীর। তার কাছে আমি সারাজীবন কৃতজ্ঞ থাকবো। তার কাছ থেকে শিখছি আমি। নিশো ভাইয়ের সঙ্গে আমার প্রথম কাজ। এই মানুষটার অনেক বড় ভক্ত আমি। তার ব্যাপারে বলতে অনেক নার্ভাস লাগে। কারণ আমি যতবার তার সঙ্গে বসেছি স্ক্রিপ্ট, লুক নিয়ে তাকে যত কিছুই জিজ্ঞেস করেছি উনি বলতো আর আমি মুগ্ধ হয়ে শুনেছি।  তার কাছ থেকে অনেক কিছু শেখা যায়। ধন্যবাদ আমাকে আপনার বড়পর্দার জার্নির সঙ্গে সঙ্গী করে নেওয়ার জন্য।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন