কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চিলির মডেলের দাবি, রোনালদোর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও আছে তাঁর কাছে

প্রথম আলো প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ২০:০৭

কখনো রাজনীতি, কখনো আবার বিভিন্ন খেলা নিয়ে মন্তব্য করে মাঝেমধ্যেই আলোচনায় আসেন দানিয়েলা শাভেজ। আরও একবার তিনি আলোচনায় এলেন। চিলির ৩৭ বছর বয়সী মডেল এবার কথা বলেছেন এ সময়ের অন্যতম সেরা ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে।


রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড ও জুভেন্টাসের সাবেক উইঙ্গারের সম্পর্ক বলতে আসলে তেমন কিছুই নেই শাভেজের। চিলির একটি ফুটবল ক্লাবের মালিক শাভেজের একবার ইচ্ছা হয়েছিল রোনালদোর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটানোর। সে ইচ্ছা থেকেই রোনালদোর সঙ্গে অল্প দিনের জন্য সম্পর্ক গড়ে তোলেন চিলির এই মডেল, অভিনেত্রী ও গায়িকা।


বিষয়টি নিয়ে অনেকে অনেক কথা বলেছেন। কিন্তু এত দিন চুপ করেই ছিলেন শাভেজ। অবশেষে তিনি বিষয়টি প্রকাশ্যে আনতে চেয়েছেন এবং সেটি প্রকাশ্যে এনেছেন একটি টুইট করে। শাভেজ ভালো করেই জানেন, বর্তমানে সৌদি আরবের ক্লাব আল-নাসরে খেলা রোনালদো এখন জর্জিনা রদ্রিগেজ আর তাঁর সন্তানদের নিয়ে থিতু হয়েছেন।


রোনালদোর সুখের সংসারে আগুন লাগানোর কোনো ইচ্ছা নেই বলেই জানিয়েছেন শাভেজ। টুইটে তিনি লিখেছেন, তাঁর সঙ্গে রোনালদোর ভালোবাসার কোনো সম্পর্ক নেই। তাঁর আর রোনালদোর মধ্যে যা হয়েছে, সেটাতে জর্জিনাকে রোনালদোর ঠকানোর কোনো প্রশ্নও উঠতে পারে না বলে মনে করেন শাভেজ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও