কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছেলে হত্যার বিচার চাইতে গিয়ে মা–বাবার জীবন হুমকিতে

প্রথম আলো মিরপুর ১ প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৭

ছেলে হত্যার বিচার চাইতে গিয়ে রাজধানীর মিরপুরের লালকুঠির বাসিন্দা মো. বাবুলের জীবন এখন হুমকির মুখে। গ্রেপ্তার এড়িয়ে থাকা ও কারাগার থেকে জামিনে বেরিয়ে আসা হত্যা মামলার আসামিরা সাবেক একজন যুবলীগ নেতার আশ্রয়-প্রশ্রয়ে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেছেন তিনি।


বোনকে উত্ত্যক্ত করার প্রতিবাদ জানানোয় ২০২০ সালের ১৫ সেপ্টেম্বর রাজধানীর দারুসসালাম থানার অধীন লালকুঠি এলাকায় কলেজছাত্র মো. মাহিনকে (শুভ) পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ হত্যাকাণ্ডের জন্য যাঁদের বিরুদ্ধে মূল অভিযোগ, সেই শাহরিয়ার কবির ওরফে হৃদয় ও সিরাজুল ইসলাম ওরফে ভাগিনা সিরাজুল প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাঁদের গ্রেপ্তার করছে না।

আসামিদের অনবরত হুমকি-ধমকিতে মাহিনের মা-বাবা গত তিন মাসে দারুসসালাম থানায় তিনটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। সর্বশেষ জিডি করা হয় গত ২৬ জানুয়ারি। এতে উল্লেখ করা হয়, মাহিন হত্যা মামলার আসামি লালকুঠির বাসিন্দা কাউছার ও কায়সার ইমরান প্রদীপ কারাগার থেকে জামিনে বেরিয়ে এসেছেন। ২৫ জানুয়ারি রাতে তাঁদের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী বাবুলের (মাহিনের বাবা) বাসায় যান। তাঁরা তাঁকে মামলা তুলে নিতে ভয়ভীতি দেখান ও মেরে ফেলার হুমকি দেন।


পেশায় গাড়িচালক মো. বাবুল প্রথম আলোকে বলেন, মাহিন হত্যার সুষ্ঠু বিচারের জন্য তিনি আসামিদের গ্রেপ্তারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দ্বারে দ্বারে ঘুরেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও