কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ব্লুটুথ কলিংসহ ১৫০ ওয়াচ ফেস থাকবে স্মার্টওয়াচে

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫১

শিগগির ভারতীয় বাজারে আসছে নয়েজের নতুন স্মার্টওয়াচ। নয়েজফিট হালো নামের স্মার্টওয়াচটিতে থাকছে ব্লুটুথ কলিং সুবিধা। এছাড়াও অসংখ্য স্বাস্থ্য ও স্পোর্টস ফিচার পাবেন ব্যবহারকারী। আরও থাকবে ১৫০টিরও বেশি ওয়াচ ফেস ফিচার।


নতুন স্মার্টওয়াচে রয়েছে ১.৪৩ ইঞ্চির অলওয়েজ অন অ্যামোলেড ডিসপ্লে। এই স্মার্টওয়াচটি প্রিমিয়াম মেটালিক একটি ডিভাইস। রয়েছে তিনটি স্ট্র্যাপের অপশন- লেদার, টেক্সচারড সিলিকন এবং স্ট্যান্ডার্ড সিলিকন। ব্লুটুথ কলিং ফিচার রয়েছে এই স্মার্টওয়াচে। খুব সহজেই ফোনের সঙ্গে পেয়ারিং হয় এই স্মার্টওয়াচ।


হার্ট রেট ট্র্যাকার, স্লিপ মনিটর, স্টেপ ট্র্যাকার, SpO2 অর্থাৎ ব্লাড অক্সিজেন লেভেল পরিমাপের সেনসরসহ অসংখ্য হেলথ মনিটরিং ফিচার পাবেন। এই স্মার্টওয়াচে ১৫০-র বেশি ক্লাউড ওয়াচ ফেসের সাপোর্ট রয়েছে। ব্লুটুথ কলিং ফিচার পুরোদমে ব্যবহার করলে একবার পুরো চার্জ দেওয়ার পর এই স্মার্টওয়াচে একদিন পর্যন্ত ব্যাটারি লাইফ বজায় থাকবে।


স্মার্ট টাচ টেকনোলজি রয়েছে এই স্মার্টওয়াচে। এছাড়াও এখানে পাওয়া যাবে আবহাওয়া সংক্রান্ত আপডেট। এই স্মার্টওয়াচ একটি ওয়াটার রেজিসট্যান্ট ডিভাইস। অর্থাৎ পানিতে এই স্মার্টওয়াচ সহজে নষ্ট হবে না।


স্টেটমেন্ট ব্ল্যাক, জেড ব্ল্যাক, ক্ল্যাসিক ব্ল্যাক, ভিনটেজ ব্রাউন, ফরেস্ট গ্রিন, ফেয়ারি অরেঞ্জ- এই ছয় রঙে পাওয়া যাবে ঘড়িটি। ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়া এবং নয়েজফিট ওয়েবসাইট থেকে এই স্মার্টওয়াচ কেনা যাবে। ভারতে নয়েজের নতুন স্মার্টওয়াচের দাম ৩ হাজার ৯৯৯ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা ৫ হাজার ১০০ টাকা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও