কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


রাস্তা পার হচ্ছিল শিশু, ইজিবাইকের ধাক্কায় গেল প্রাণ

মোংলায় ইজিবাইকের ধাক্কায় রাস্তায় পড়ে গিয়ে এক শিশু নিহত হয়েছে। রোববার সকাল সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে রাস্তা পার হতে গেলে ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে নিচে পড়লে ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশুটির।নিহত শিশুর নাম আব্দুল্লাহ শেখ (৮)।

সে উপজেলার মিঠাখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মধ্যপাড়ার বাসিন্দা দিনমজুর মুকুল শেখের ছেলেনিহত শিশুর চাচা মাসুম শেখ জানান, শিশুটি নিজের বাড়ি থেকে বের হয়ে চাচা মাসুম শেখের বাড়িতে যাচ্ছিল। তখন রাস্তা পার হতে গিয়ে একটি ইজিবাইকের সঙ্গে ধাক্কা লেগে বাইকটির নিচে পড়ে যায়। ইজিবাইকের নিচে পড়ে বুকের ডান পাজরের হাড় ভেঙে যাওয়ার পাশাপাশি মাথায়ও মারাত্মক আঘাত লাগে।

এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. ইব্রাহীম হোসেন বলেন, শিশুটির বুকের ডান পাজরের হাড় ভাঙা, ডান কানে রক্তসহ শরীরের বিভিন্ন জায়গা থেঁতলে গেছে। তবে আঘাতে মাথা ও পাজর ভাঙায় দেহের ভেতরে রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলে মারা গেছে শিশুটি।মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে, নিহতের পরিবারের সঙ্গে আলোচনা করে মরদেহের ময়নাতদন্তসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন