কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দিয়াশলাই জ্বালাতেই বিস্ফোরণ, একই পরিবারের ৩ জন দগ্ধ

বাংলা নিউজ ২৪ সাভার প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:২৪

সকালে রান্নার জন্য দিয়াশলাই জ্বালাতেই বিকট শব্দে ঘটল বিস্ফোরণ। এতে দগ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন একই পরিবারের তিন সদস্য। সাভার (ঢাকা): সকালে রান্নার জন্য দিয়াশলাই জ্বালাতেই বিকট শব্দে ঘটল বিস্ফোরণ। এতে দগ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন একই পরিবারের তিন সদস্য। শ


তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৬টায় সাভারের আশুলিয়ার কাঠগড়া আমতলা এলাকার মো. আলী আহমেদের মা ভিলা নামের দোতলা বাড়ির ১১ নম্বর কক্ষে বিস্ফোরণের ঘটনাটি ঘটে।   দগ্ধরা হলেন- গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার মৃত ইসমাইলের স্ত্রী ইয়াসমিন আক্তার (৪০), তার বড় মেয়ে শিমা আক্তার (২০) ও ছোটো মেয়ে ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া সুমা আক্তার (১২)।


ইয়াসমিন আক্তার ও তার বড় মেয়ে পোশাক শ্রমিক।   মা ভিলার ম্যানেজার মো. আবু ইউসুফ বাংলানিউজকে বলেন, আমি ঘুমাচ্ছিলাম। হঠাৎ বিকট আওয়াজ আসে পাশের রুম থেকে। গিয়ে দেখি তিনজনের শরীরে আগুন জ্বলছে। আমরা সবাই মিলে অগ্নিনির্বাপন যন্ত্র দিয়ে আগুন নেভাই। দ্রুত অ্যাম্বুলেন্স ডেকে দগ্ধদের হাসপাতালে পাঠাই। বিস্ফোরণে ঘরের কিছু অংশ পুড়ে গেছে। বিস্ফোরণটির কারণ হিসেবে তিনি বলেন, লিকেজ থেকে সারারাত ধরে গ্যাস বের হয়ে পুরো রুম ভরে যায়। সকালে রান্নার জন্য দিয়াশলাই জ্বলাতে গেলে বিস্ফোরণ হয়। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে থাকা ইয়াসমিনের খালাতো ভাই মো. সুজা বাংলানিউজকে বলেন, আমার বড় বোন ইয়াসমিন ও ভাগনি শিমার শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। এছাড়া ছোটো ভাগনি সুমার অবস্থা খারাপ তাকে আইসিইউতে রাখা হয়েছে। তার শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও