কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাজশাহীতে মুক্তিপণ আদায়ের অভিযোগে ৪ জন গ্রেপ্তার

সমকাল রাজশাহী প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৩৫

রাজশাহীতে অপহরণের পর মুক্তিপণ আদায়ের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এসময় দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) নগর পুলিশের ডিবি অফিসে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- রাজশাহী মহানগরের আরেফিন আহাদ খাঁন সানি, একই এলাকার মৃত আজাদ আলীর ছেলে মোস্তাক আহম্মেদ ফাহিম, মো. নুরুজ্জামানের ছেলে পারভেজ ও চন্দ্রিমা থানার মেহেরচন্ডি কড়াইতলার আলম সরকারের ছেলে সাব্বির সরকার।


সংবাদ সম্মেলনে মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আল মামুন জানান, গত ১২ ফেব্রুয়ারি নওগাঁর নিয়ামতপুরের দেলোয়ার হোসেন মন্ডল নামের এক ব্যবসায়ীকে মোবাইল ফোনে কল করে লোকনাথ স্কুলের সামনে আসতে বলেন এক অপরিচিত ব্যক্তি। ওই ব্যবসায়ীর কাছে তারা চুল বিক্রি করবেন বলে ফোনে জানানো হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দেলোয়ার তার ভাইকে নিয়ে লোকনাথ স্কুলের সামনে আসেন। সেখান থেকে সানি ও ফাহিম তাদের অপহরণ করে হেতেমখাঁ বড় মসজিদের কাছে একটি ভবনে আটকে রাখে।


অপহরণকারীরা সেখানে তাদের মারধর করে বলেও জানানো হয়।সংবাদ সম্মেলনে আরও বলা হয়, ওই ব্যবসায়ীকে মারধরের পর সেখানে আরও দু'জন উপস্থিত হন। তারা দেলোয়ারকে অস্ত্রের ভয় দেখিয়ে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। দিতে রাজি না হওয়ায় আবারও ওই ব্যবসায়ীকে মারধর করা হয়। পরে বাধ্য হয়ে ৫০ হাজার টাকা দিতে রাজি হন ব্যবসাীয় দেলোয়ার। মুক্তির পর ব্যবসায়ী থানায় অভিযোগ করেন। তাদের অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার অপহরণকারী চক্রের চারজনকে গ্রেপ্তার করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও