কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঝালকাঠিতে পুলিশের ওপর হামলার অভিযোগে ১৬ বিএনপি নেতা-কর্মী আটক

www.ajkerpatrika.com ঝালকাঠি প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৫৩

ঝালকাঠিতে পুলিশের ওপর হামলার অভিযোগে ১৬ বিএনপি নেতা-কর্মীকে আটক করা হয়েছে। আজ শনিবার দুপুরে শহরের আমতলা সড়কে বিএনপির পদযাত্রার কর্মসূচী শেষে তাদের আটক করা হয়। পুলিশের দাবি, বিএনপির নেতা-কর্মীদের হামলায় ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহ ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। তবে জেলা বিএনপি বলছে, ছাত্রলীগ ও যুবলীগ এই হামলা চালিয়েছে। এতে বিএনপির ৮ নেতা-কর্মী আহত হয়েছেন। তবে ছাত্রলীগ ও যুবলীগ এই হামলার অভিযোগ অস্বীকার করেছে। 



ঝালকাঠি সদর থানার ওসি নাসির উদ্দিন সরকার পুলিশ আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘কেন্দ্র ঘোষিত জেলা বিএনপির পদযাত্রার কর্মসূচী শেষে নেতা-কর্মীরা ক্ষিপ্ত হয়ে পুলিশের ওপরে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে ৬ পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশের ওপরে হামলার অভিযোগে জেলা যুবদলের সদস্যসচিব আনিসুর রহমান খানসহ ১৬ নেতা-কর্মীকে আটক করা হয়েছে।’



আহত পুলিশ সদস্যরা হলেন, ঝালকাঠি সদর থানার ওসি ফিরোজ কামাল, উপপরিদর্শক (এসআই) মো. শফিকুর রহমান, এসআই খোকন হাওলাদার, এসআই নজরুল ইসলাম এএসআই শিপন ও কনস্টবল মতিয়ার রহমান। এরা ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 


বিএনপির নেতা-কর্মীদের দাবি, কর্মসূচী শেষে দলীয় কার্যালয়ে নেতা-কর্মীরা অবস্থান করছিলেন। এ সময় ছাত্রলীগ ও যুবদলের নেতা-কর্মীরা অফিসে হামলা চালায়। এতে জেলা বিএনপির সদস্য সচিব শাহাদাৎ হোসেনসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের আট নেতা-কর্মী আহত হয়েছেন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও