কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

২০০ গজ হেঁটেই থেমে গেল বিএনপির পদযাত্রা

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:২৮

 তেল, গ্যাস, সারসহ নিত্যপণ্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গণতন্ত্র পুনরুদ্ধার ও আওয়ামী লীগ সরকারের পতনের দাবিতে ফেনীতে পদযাত্রা ফেনী: তেল, গ্যাস, সারসহ নিত্যপণ্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে গণতন্ত্র পুনরুদ্ধার ও আওয়ামী লীগ সরকারের পতনের দাবিতে ফেনীতে পদযাত্রা করেছে বিএনপি। তবে এ পদযাত্রা ছিল সংক্ষিপ্ত, মাত্র ২০০ গজের।


শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে ফেনী শহরের বড় মসজিদের সামনে থেকে শুরু হয়ে প্রেস ক্লাবের সামনে গিয়েই শেষ হয়ে যায় এই পদযাত্রা। পরে তারা বড় বাজারের তাদের কার্যালয়ের সামনে গিয়ে সমাবেশ করেন।


  সংক্ষিপ্ত পদযাত্রার জন্য পুলিশকে দায়ী করেছেন জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল। প্রায় ২০০ গজের সংক্ষিপ্ত পদযাত্রার বিষয়ে তিনি বলেন, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি পদযাত্রায় নামে বড় মসজিদের সামনে থেকে শুরু হয়ে পদযাত্রাটি প্রেসক্লাবের সামনে গেলেই পুলিশি বাধার সামনে পড়ে। বিএনপি আইন শৃঙখলার প্রতি শ্রদ্ধা জানিয়ে পদযাত্রা থেকে ফিরে যায়।   আলাল বলেন, পুলিশ গনতান্ত্রিক কর্মসূচিতে বাধা দিচ্ছে। মাঠের রাজনীতিতে নামতে দিচ্ছে না তারা।   বিএনপি নেতার এই অভিযোগের বিষয়ে ফেনী অতিরিক্ত পুলিশ সুপার থোয়াই অং প্রু চাকমা বলেন, আইন শৃঙ্খলা যাতে অবনতি না হয় সেজন্য পুলিশ মাঠে ছিল। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও