কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওজন নয়, পারফরম্যান্সকেই গুরুত্ব দিচ্ছেন বিপিএলে সেঞ্চুরি করা আজম

www.ajkerpatrika.com প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:২৫

অতিরিক্ত ওজনের কারণে প্রায় সময়ই বিদ্রুপের শিকার হন আজম খান। তবে আজম এসব সমালোচনাকে পাত্তা না দিয়ে ধারাবাহিকভাবে পারফর্ম করে চলেছেন। পাকিস্তানি এই ব্যাটারের কাছে ওজনের চেয়ে পারফরম্যান্সই গুরুত্বপূর্ণ। 



কদিন আগে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দুর্দান্ত খেলেছেন আজম। খুলনা টাইগার্সের জার্সিতে ৯ ম্যাচে ৪৫.২০ গড় ও ১৫৯.১৫ স্ট্রাইক রেটে করেছেন ২২৬ রান। ১০৯ রানের অপরাজিত এক ইনিংস খেলেছিলেন পাকিস্তানি এই ব্যাটার। বিপিএলের এই ফর্মটাই যেন টেনে নিয়ে গেলেন পাকিস্তান সুপার লিগে (পিএসএল)। ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে ৪ ম্যাচে ৫৫.৩৩ গড় ও ১৮৪.৪৪ স্ট্রাইক রেটে এখন পর্যন্ত ১৬৬ রান করেছেন। গতকাল কোয়েটা গ্ল্যাডিয়েটরসের বিপক্ষে ৪২ বলে ৯ চার ও ৮ ছক্কায় ৯৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেন আজম। 



ফিটনেসের চেয়ে পারফরম্যান্সকেই গুরুত্বপূর্ণ মনে করেন আজম। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে পাকিস্তানি এই ব্যাটার বলেন, ‘আমার ফিটনেস সবসময়ই ভালো। ধারাবাহিকভাবে পারফর্ম করাই আমার লক্ষ্য। ফিটনেসের চেয়ে পারফরম্যান্সকে আমি এগিয়ে রাখি। নেতিবাচক ব্যাপার নিয়ে অতটা ভাবি না। নির্বাচকরা ঠিক করবেন যে তারা আমাকে নিতে চান কি না। আমার পারফরম্যান্স গুরুত্ব সবার আগে।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও