কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাজারে আসছে রয়্যাল এনফিল্ডের নতুন বাইক

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:১৯

ভারতের বাজারে আসছে রয়্যাল এনফিল্ডের ওয়্যার-স্পোক হুইলসহ দুটি নতুন ৬৫০সিসি বাইক। অ্যালয় হুইলগুলো বাইকটিকে একটি স্পোর্টিয়ার ও আক্রমণাত্মক নতুন প্রোফাইল দেবে, এমনটাই ধারণা করছেন অনেকে।


তবে ৬৫০ টুইনটি সাধারণ ভাইবগুলির সঙ্গে চেহারায় বেশ আলাদা। নতুন রয়্যাল এনফিল্ডের ৬৫০সিসির বাইকটিতে টিউবলেস টায়ারসহ অ্যালয় হুইলগুলো আরও আকর্ষণীয় হবে। টিউব টায়ারের সঙ্গে তারের-স্পোক থাকায় পাংচার ঠিক করতে চাকা বের করার প্রয়োজন পড়বে না। অ্যালয় হুইলের আরেকটি সুবিধা হলো এগুলো রক্ষণাবেক্ষণও সহজ। ওয়্যার-স্পোক চাকা ভেতরে পানি বা স্যাঁতসেঁতে অবস্থার থাকলে তাতে মরচে পড়ার প্রবণতা তৈরি হয়, যা অ্যালয় হুইলে হয় না। আরও পড়ুন: শিগগির আসছে বাজাজের ই-স্কুটার শোনা যাচ্ছে, রয়্যাল এনফিল্ড ৬৫০ টুইন বাইকটি কিছু কসমেটিক আপডেটও পাবে।


অ্যালয় হুইল ভেরিয়েন্ট নতুন কালার ও গ্রাফিক অপশনে বাজারে আসবে। কন্টিনেন্টাল জিটি৬৫০ কমলা স্ট্রাইপ সহ সিলভার রঙে, নীল স্ট্রাইপ সহ কালো রঙে পাওয়া যাবে। আগামী ৩১ মার্চ সংস্থা বাইকটি বাজারে লঞ্চ করবে। বর্তমানে ইন্টারসেপটর ৬৫০ মডেলের দাম ২ লাখ ৯ হাজার থেকে ৩ লাখ ১৪ হাজার টাকা। কন্টিনেন্টাল জিটি ৬৫০ এর দাম হতে পারে ৩ লাখ ৫ হাজার থেকে ৩ লাখ ৩১ হাজারের মধ্যে। বাংলাদেশি মুদ্রায় যা ৩ লাখ ৮৭ হাজার থেকে ৪ লাখ ২৬ হাজারের মধ্যে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও