কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ছেলের বন্ধুর মায়ের প্রেমে মজেছেন নেইমারের বাবা

সমকাল প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩৫

ফের সংবাদের শিরোনামে নেইমার। তবে এবার নিজের কারণে নয়, আলোচনায় উঠে এসেছেন বাবা নেইমার সিনিয়রের কারণে। সম্প্রতি তার বাবা নাকি প্রেমে মজেছেন। যা নিয়ে বিতর্ক হচ্ছে ব্রাজিলে। এমন সংবাদ প্রকাশ করেছে আর্জেন্টিনার সংবাদমাধ্যম 'ক্লারিন' এবং স্পেনের সংবাদমাধ্যম 'মার্কা'।নেইমারের বাবার সঙ্গে তার মা নাদিন গনকালভেসের বিবাহবিচ্ছেদ হয়েছে ৭ বছর আগে। কিন্তু গত পরশু সামাজিক যোগাযোগমাধ্যমে এক নারীর সঙ্গে তার ছবি নিয়ে আলোচনার ঝড় ওঠে। যেখানে 'ক্লারিন' জানায়, নেইমার সিনিয়রের বিবাহবিচ্ছেদের পর এই প্রথম কোনো নারীকে তার সঙ্গে জনসমক্ষে দেখা গেল।


এক পার্টিতে নেইমারের বাবার সাথে মারিয়ানে বেনার্দি রিও ডি জেনিরোয় কার্নিভাল সাম্বাদ্রোম মারকুইস দে সাপুকাই অনুষ্ঠানে গত রোববার দুজনকে একসঙ্গে দেখা যায়। নেইমারের বোন রাফায়েল সান্তোস সেই কার্নিভালের সাম্বা স্কুলের একটি পোগ্রামে অংশ নিয়েছিলেন।নেইমারের বন্ধুর মা'কে প্রেমিকা বানিয়েছেন তার বাবানেইমারের বাবার সঙ্গে ৪৫ বছর বয়সী যেই নারীকে দেখা যায় তার নাম মারিয়ানে বের্নাদি সান্তোস।


তিনি নেইমারের কাছের বন্ধু আন্দ্রে বের্নাদির মা। 'মার্কা' জানিয়েছে, আন্দ্রে বের্নাদি নিজেই নতুন এই প্রেমিক জুটিকে পরিচয় করিয়ে দেন অনেকের সঙ্গে। দুজনের মধ্যে বয়সের ব্যবধান ১৩ বছর। ৫৮ বছর বয়সী নেইমারের বাবার সঙ্গে বের্নাদি সান্তোসের সম্পর্কটি প্রায় দুই বছরের। পিএসজি তারকার কাছের বন্ধুদের গ্রুপের নাম 'তইস।' আর পিএসজিতে যোগ দেওয়ার পর সেখানে বের্নাদির সঙ্গে পরিচয় হয় নেইমারের। এর আগে ২০২০ সালে নেইমারের মা নাদিন গনকালভেসও প্রেমে পড়েছিলেন। সে সময় এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠেছিল। ৫৩ বছর বয়সী নাদিন ২২ বছর বয়সী প্রেমিককে নিয়ে একটি পোস্টে লিখেছিলেন, 'ব্যাখ্যাতীত বিষয় ব্যাখ্যা করা যায় না, তবে এটা বাস্তব।' নেইমারের মায়ের সেই প্রেম নিয়ে তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে তুমুল রসিকতা হয়। সেবার মায়ের পাশে দাঁড়িয়েছিলেন পিএসজি তারকা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও