কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিলেট রুটে পৌনে ৪ ঘণ্টা পর রেল চলাচল শুরু

বাংলা নিউজ ২৪ সিলেট জেলা প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১০:২৭

ট্রেনের টাকা লাইনচ্যুতির ঘটনায় রাতে পৌনে ৪ ঘণ্টা সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ ছিল। বৃহস্পতিবার (২৩ সিলেট: ট্রেনের টাকা লাইনচ্যুতির ঘটনায় রাতে পৌনে ৪ ঘণ্টা সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বন্ধ ছিল। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটলেও রাত আড়াইটার দিকে রেল যোগাযোগ স্বাভাবিক হয়। 


রেল ও স্থানীয় সূত্র জানায়, খালি তেলবিহীন লরি নিয়ে সিলেট থেকে চট্রগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছিল তেল বহনকারী একটি ট্রেন। ট্রেনটি সিলেটে পূর্ববর্তী স্টেশন মোগলাবাজার ও মাইজগাঁওয়ের মধ্যবর্তী স্থানে ফেঞ্চুগঞ্জের উপজেলার ইলাশপুর রেল ক্রসিং সংলগ্ন এলাকায় দুটি চাকা লাইনচ্যুত হয়। সিলেটের রেলওয়ে স্টেশন ব্যবস্থাপক মো. নুরুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, তেলবিহীন লরি নিয়ে যাওয়া ট্রেনটি লাইনচ্যুতির ঘটনায় বৃহস্পতিবার দিনগত রাতে সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ প্রায় পৌনে ৪ ঘণ্টা বন্ধ ছিল।


তিনি বলেন, পরবর্তীতে ট্রেনের সামনের তেলবাহী লরিগুলো বিচ্ছিন্ন করে মাইজগাঁও রেলওয়ে স্টেশনে নেওয়া হয়। আর ক্ষতিগ্রস্ত বগি ঘটনাস্থলেই ছিল। বগিটি উদ্ধারে কুলাউড়া থেকে উদ্ধারকারী ট্রেন রাত দেড়টার দিকে ঘটনাস্থলে আসে। পরে রাত ২টার দিকে বগিটি উদ্ধার করে মাইজগাও রেলস্টেশনে নিয়ে যাওয়া হয়। এদিকে, তেলবাহী ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনায় রাত সোয়া ১১টায় আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দিতে পারেনি। ফলে যাত্রী নিয়ে সিলেট রেলওয়ে স্টেশনে ট্রেনটি অপেক্ষা করতে হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও