কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আ.লীগ বিশ্বাস করে নির্বাচনের মাধ্যমেই ক্ষমতার রদবদল হয়

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৫৪

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, এ বছরের শেষে কিংবা জানুয়ারির প্রথম দিকে আমরা নির্বাচনে যাবো। আওয়ামী লীগ বিশ্বাস করে শুধুমাত্র নির্বাচনের মাধ্যমেই দেশের ক্ষমতার রদবদল হয়।


তিনি বলেন, আওয়ামী লীগ বিশ্বাস করে বলেই সবসময় জনগণের ম্যান্ডেড নিয়ে কাজ করে। আওয়ামী লীগ কোনো দিন ষড়যন্ত্রের চিন্তাও করে না, ষড়যন্ত্রে বিশ্বাসও করে না। বন্দুকের নলে তথা ক্যান্টনমেন্টের মাধ্যমে ক্ষমতায় আসার প্রত্যাশী আওয়ামী লীগের কোনো দিন ছিল না এবং এ চিন্তাও করে না। আওয়ামী লীগ সবসময় এদেশের জনগণের শক্তিতে কাজ করে। সারা দেশের মানুষ আজ একটি কথাই বলে জননেত্রী শেখ হাসিনার বিকল্প বাংলাদেশে নেই। জননেত্রী শেখ হাসিনার বিকল্প শুধুই শেখ হাসিনা। এদেশের মানুষ আর অন্ধকার যুগে ফেরত যেতে চায় না।


বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে বরিশালের মুলাদী থানা কম্পাউন্ডে অনুষ্ঠিত মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গরিব বলে যেসব দেশ তুচ্ছ-তাচ্ছিল্য করতো, সেসব দেশ আজকে আমাদের প্রশংসায় পঞ্চমুখ। এটা এমনি এমনি আসেনি, এটাই হলো নেতৃত্ব। যোগ্য নেতার কাছে বাংলাদেশ তাই আজকে এমনটা হয়েছে। প্রধানমন্ত্রী যে বলেছিলেন, বদলে দেবেন তিনি যথার্থই বদলে দিয়েছিলেন।


তিনি বলেন, আমার দাদার বাড়িতে স্বাধীনতার পরে যে দারিদ্র্য দেখেছি, আজ সারা বাংলাদেশ যে উন্নয়নের মহাসড়কে উঠে গেছে সেখান থেকে এ অঞ্চলসহ কেউ বাদ পড়েনি। হেলিকপ্টার দিয়ে আসার সময় আমার চোখে কোনো কুঁড়েঘর পড়েনি। সারা দেশ ঘুরে বেড়িয়ে দেখলাম হিরণ পয়েন্টে অস্থায়ী জেলেরা যে ৪-৫ মাস থাকার জন্য বাসা করে সেখানে কুঁড়েঘরের দৃশ্য। আর চরাঞ্চল বা কৃষকরা যেখানে সিজনাল কাজ করে সেখানে কুঁড়েঘরের দৃশ্য দেখা যায়। এটাই বাংলাদেশ, এটাই নেতৃত্ব, এটাই শেখ হাসিনা।


তিনি আরও বলেন, আমাদের স্কুল, কলেজ, রাস্তাঘাট ছিল না, নৌকা আর পানি নির্ভর ছিল সবকিছু, সেখান থেকে আমরা এখন কোথায় এসেছি। আর আগামী ১০ বছর পর নতুন প্রজন্মকে এদেশের গরিব মানুষ কীভাবে ছিল, এদেশের অবস্থা কী ছিল সেটা দেখাতে মিউজিয়ামে যেতে হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও