কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দিনাজপুরে পুলিশের টিআরসি নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, গ্রেফতার ১৭

বাংলা নিউজ ২৪ দিনাজপুর প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:১৯

পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ভুয়া পরীক্ষার্থী, প্রতারক ও প্রার্থীসহ ১৭ জনকে আটক করেছে পুলিশ।  


এসময় প্রতারণায় ব্যবহৃত টিআরসি নিয়োগ পরীক্ষার ছয়টি অ্যাডমিট কার্ড, ১০০ টাকা মূল্যমানের নয়টি ননজুডিশিয়াল ফাঁকা স্ট্যাম্প, বিভিন্ন ব্যাংকের চারটি ফাঁকা চেক, প্রতারক চক্রের ব্যবহৃত একটি হাইয়েস গাড়ি ও ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।


বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেস বিফিংয়ে পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ এসব কথা জানান।


পুলিশ সুপার বলেন, সারাদেশের মতো দিনাজপুরেও নিরপেক্ষতা ও স্বচ্ছতার সঙ্গে বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ পরীক্ষা চলছে। এ পরীক্ষায় শহিদুল ইসলাম নামে এক ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়, যার প্রকৃত নাম তারেক রহমান। তার দেওয়া তথ্য মতে, দিনাজপুর শহরের কয়েকটি স্থানে অভিযান চালিয়ে চার প্রতারক সদস্যকে গ্রেফতার করা হয়। আসামিদের তথ্যের ওপর ভিত্তি করে ঠাকুরগাঁও, পঞ্চগড়, নীলফামারী ও কুড়িগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আরও ১২ জনকে গ্রেফতার করা হয়। তাদের নামে তিনটি মামলা দায়ের করা হয়েছে।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও