কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কোয়েটাকে হারিয়ে দ্বিতীয় জয় পেলো পেশোয়ার

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৩৬

পারিবারিক কারণে দুদিন আগেই পেশোয়ার জালমি ছেড়ে যুক্তরাষ্ট্র চলে যান সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার না থাকার প্রভাব পড়েনি পেশোয়ার জালমিতে। বরং, দ্বিতীয় ম্যাচ হারের পর তৃতীয় ম্যাচে এসে আবারও ঘুরে দাঁড়ালো পেশোয়ার। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সকে হারিয়ে এবারের মৌসুমের দ্বিতীয় জয় তুলে নিলো পেশোয়ারের দলটি।


করাচি ন্যাশনাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে কোয়েটাকে ৪ উইকেটে হারিয়েছে পেশোয়ার। হাতে বাকি ছিল তখনও ৯টি বল। প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করে কোয়েটা গ্লাডিয়েটর্স। জবাব দিতে নেমে ১৮.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৭ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় পেশোয়ার জালমি।


টস জিতে কোয়েটা অধিনায়ক সরফরাজ আহমেদকে ব্যাট করার আমন্ত্রণ জানান পেশোয়ার অধিনায়ক বাবর আজম। ব্যাট করতে নেমে দুই ওপেনার জেসন রয় এবং মার্টিন গাপটিল দ্রুত ফিরে যান। ১৪ রান করেন জেসন রয় এবং ১২ রান করেন মার্টিন গাপটিল। এরপর মোহাম্মদ নওয়াজ মাঠে নেমে আউট হয়ে যান কেবল ২ রান করে।


৩৭ রানে ৩ উইকেট হারিয়ে যখন ধুঁকছিলো কোয়েটা তখন হাল ধরেন সরফরাজ এবং ইফতিখার আহমেদ। ৩০ বলে ৩৯ রান করেন অধিনায়ক সরফরাজ। ৩৪ বলে ৫০ রানের ঝড়ো ইনিংস খেলেন বিপিএলে ফরচুন বরিশালের হয়ে খেলা ইফতিখার। ক্যারিবীয় ব্যাটার ওডেন স্মিথ ১২ বলে ২৫ রান করে অপরাজিত থাকেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও