কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মেয়ের বয়সী সবিতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ে নার্ভাস ছিলেন অনিল

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৬

ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’র। এই ক্রাইম থ্রিলারে লিড রোলে দেখা মিলেছে অনিল কাপুর, সবিতা ধুলিপালা ও আদিত্য রায় কাপুরের। একই নামের বিবিসির জনপ্রিয় সিরিজের রিমেক এটি। চার এপিসোডের সিরিজটিতে আর্ম ডিলার বা অস্ত্র ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করেছেন বলিউডের এভারগ্রিন অভিনেতা অনিল কাপুর।


সিরিজে মেয়ের বয়সী অভিনেত্রী সবিতা ধুলিপালার সঙ্গে রোম্যান্স করতে দেখা গেছে অনিল কাপুরকে। অন্তরঙ্গ মুহূর্তে সবিতার সঙ্গে ফ্রেমবন্দি হতে বেশ ‘নাভার্স’ ছিলেন তিনি।


এক সাক্ষাত্‍কারে অভিনেতা জানিয়েছেন, সবিতা আর আমার মধ্যে বেশ কিছু কঠিন দৃশ্য রয়েছে। সত্যি বলতে ওই দৃশ্যগুলোতে আমি খুব নার্ভাস ছিলাম। আগে কখনো কোনও অভিনেত্রীর সঙ্গে আমি এমন দৃশ্যে কাজ করিনি। 


দ্য নাইট ম্যানেজারের ট্রেলারে সবিতার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে দেখা গেছে তাকে। অন্যদিকে অপর দৃশ্যে সবিতাকে চড় মারতেও দেখা গেছে তাকে।


তবে এই দৃশ্যগুলোতে অভিনয় করতে গিয়ে সহ-অভিনেত্রী সবিতার কাছ থেকে সবরকম সমর্থন পেয়েছেন বলে জানান অনিল। তিনি বলেন, আমার কাজটা সবিতা খুব সহজ করে দিয়েছিল, আমাকে খুব সাপোর্ট করেছে। হয়ত অভিজ্ঞতায় আমি ওর চেয়ে অনেক এগিয়ে, কিন্তু তরুণ প্রজন্ম অনেক সময় উপলব্ধি করে না ওরা আমার কাজটা কত সহজ করে দেয়। যত সময় এই ইন্ডাস্ট্রিতে তুমি কাটাতে, কখনো কখনো তোমার কাজটা ততই মুশকিল হয়ে পড়ে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও