কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নোয়াখালীতে অস্ত্র গুলিসহ ৩ যুবক গ্রেপ্তার

www.ajkerpatrika.com নোয়াখালী প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩৩

নোয়াখালীর সোনাইমুড়ীতে অভিযান চালিয়ে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি সিএনজি চালিত অটোরিকশা, একটি পাইপগান, এক রাউন্ড বন্দুকের গুলি, একটি চাকু ও একটি মোবাইল জব্দ করা হয়। 


গতকাল শনিবার দিবাগত রাতে কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের রসুলপুর গ্রামের ভাবনা পুকুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হচ্ছেন–বেগমগঞ্জ উপজেলার বারইচতল গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে কামরুল হাসান রনি (২২), নরোত্তমপুর গ্রামের আলা উদ্দিনের ছেলে মেহেরাজ হোসেন সাগর (২১) ও নাজিরপুর এলাকার সাহিদুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম মিজু (১৮)।


 পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। এ সময় কুমিল্লা-নোয়াখালী মহাসড়কের রসুলপুর গ্রামের ভাবনা পুকুর এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে ১০ থেকে ১২ জন অস্ত্রধারী একত্রিত হয়ে সন্ত্রাসী কার্যক্রম চালানোর জন্য প্রস্তুতি নেওয়ার সময় তিনজনকে গ্রেপ্তার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়। পরে গ্রেপ্তারদের শরীরে তল্লাশি চালিয়ে অস্ত্র, গুলি ও সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও