কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্যারিসে টানা ৪৮ ঘণ্টা পার্টি করেন নেইমার!

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৪৯

নেইমার জুনিয়রের পার্টি-প্রীতি নতুন কিছু নয়। কিন্তু মাঝে মাঝে নাকি তা মাত্রা ছাড়িয়ে যায়।


এ কারণে তার সমালচনাও কম হয়নি। কিন্তু নেইমারকে টলানো যায়নি। প্রায়ই বন্ধু-বান্ধবদের সঙ্গে পার্টিতে মেতে থাকতে দেখা যায় তাকে। মাঝে মাঝে নাকি টানা ৪৮ ঘণ্টা পর্যন্তও চলে পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের পার্টি! 


২০১৭ সালে বার্সেলোনা থেকে পিএসজিতে পাড়ি জমানোর পর প্যারিসের উপকণ্ঠে অবস্থিত বুগিভালে বসবাস শুরু করেন নেইমার। ওই এলাকায় তার প্রতিবেশীদের সঙ্গে কথা বলেছে ফরাসি সংবাদমাধ্যম লে'কিপ। যাদের মধ্য কেউ কেউ পিএসজি তারকার প্রতি সহানুভূতিশীল, আবার কেউ কেউ বেশ বিরক্ত।  


গত ৫ ফেব্রুয়ারি ছিল নেইমারের জন্মদিন। সেদিন তার জন্মদিনের পাটি শেষ হয় মধ্যরাতে। এই পুরোটা সময়জুড়ে নিজের কম্পাউন্ডকে ব্রাজিলিয়ান মিউজিক পার্টিতে পরিণত করেন নেইমার। এই পার্টির 'বিকট আওয়াজে' বিরক্তি প্রকাশ করেন খোদ বুগিভালের মেয়র লুক ভাতেলে। তার অভিযোগ, 'এটা (পার্টির আওয়াজ) ছিল রীতিমত বিরক্তিকর। '  


'লা প্যারিসিয়ান'-কে তিনি বলেন, 'সে (নেইমার) আত্মমর্যাদাহীন মানুষ। সে তাবু, অর্কেস্ট্রা এবং পুরো সাউন্ড সিস্টেম নিয়ে এসেছিল। আমি রাস্তার ওপাশেই থাকি এবং আমার জানালাগুলো কাঁপছিল। '


স্প্যানিশ সংবাদমাধ্যম 'মুন্দো দেপোর্তিভো' জানিয়েছে, নেইমারের জন্মদিনের পার্টির মিউজিকের আওয়াজ কমানোর জন্য এমনকি পুলিশকেও কল করেন কয়েকজন প্রতিবেশী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও