কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


দেশের মানুষ আ.লীগের অধীনে নির্বাচনে যাবে না: নজরুল ইসলাম

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দেশের মানুষ আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না। যার প্রমাণ ব্রাক্ষণবাড়িয়ায় শতকরা ১৫ ভাগ ভোটও পড়েনি। আওয়ামী লীগ মুখে শুধু গণতন্ত্রের কথা বলে, বাস্তবে তাদের কথার সঙ্গে কাজের কোনো মিল নেই।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে নগরের আলিয়া মাদরাসা ময়দানে সিলেট মহানগর বিএনপির পদযাত্রায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, আজকের ক্ষমতাসীন দল পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করে। এটা কোন ধরনের সংস্কৃতি? বিএনপির প্রতিটি কর্মসূচির আগে আমাদের নেতাকর্মীদের মারপিট করা হয়, মামলা দেওয়া হয়।

তিনি বলেন, বাংলাদেশকে মুক্তিযুদ্ধের মাধ্যমে স্বাধীন করা হয়েছে। কিন্তু বৈষম্য রয়ে গেছে। এখন ব্যাংকে নতুন নতুন অ্যাকাউন্ট তৈরি হয়েছে। আওয়ামী লীগ (নেতাদের) খাটের তলে বাড়িতে বাড়িতে টাকা পাওয়া যায়। ফলে দেশে নতুন দ্ররিদ্রের সংখ্যা প্রায় চার কোটিতে দাঁড়িয়েছে। দ্রব্যমূল্যে মানুষ আজ অতিষ্ঠ। দুবেলা পেট ভরে খেতে পারে না। দেশের শতকরা ৫৩ ভাগ মানুষ খাবার কমিয়ে দিয়েছে।

নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধি, সরকারের দমন-নিপীড়নের প্রতিবাদ, খালেদা জিয়াসহ কারাবন্দী নেতাকর্মীদের মুক্তি, সংসদ বাতিল, তত্ত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচন ও গণতন্ত্র পুনরুদ্ধারসহ ১০ দফা দাবিতে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন