কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সেই হাসপাতাল সিলগালা করলো প্রশাসন

বাংলা ট্রিবিউন ময়মনসিংহ সদর প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৩৩

ময়মনসিংহ নগরীর ব্রাহ্মপল্লীতে ভুল চিকিৎসায় যমজ সন্তানসহ গৃহবধূ রেখা আক্তারের মৃত্যুর ঘটনায় পেশেন্ট কেয়ার হাসপাতালটি সিলগালা করেছে প্রশাসন। শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে ময়মনসিংহের জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলামের নেতৃত্বে স্বাস্থ্য বিভাগের একটি দল হাসপাতালটি সিলগালা করে।


সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, নগরীর ব্রাহ্মপল্লী এলাকার ব্যবসায়ী রফিকের মালিকানাধীন হাসপাতালটির কোনও অনুমোদন ছিল না। যমজ সন্তানসহ গৃহবধূর মৃত্যুর ঘটনায় ময়মনসিংহ স্বাস্থ্য বিভাগের উপপরিচালক ডা.আব্দুল কদ্দুছকে প্রধান করে শনিবার চার সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।


জেলা প্রশাসনের উদ্যোগেও শনিবার আলাদা তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন ময়মনসিংহের জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান।


জেলা প্রশাসক মোস্তাফিজার রহমানের উদ্যোগে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে তিন সদস্যের আলাদা একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর দুই সদস্য হচ্ছেন ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার ও ময়মনসিংহের ডেপুটি সিভিল সার্জন।


এদিকে পেশেন্ট কেয়ার হাসপাতালের মালিক ও চিকিৎসককে অভিযুক্ত করে ছয়জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। শনিবার সকালে গৃহবধূ রেখার স্বামী মাহবুব আলম কোতোয়ালি মডেল থানায় এই মামলা করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও