কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিএনপিকে কেন ভয় পান জানালেন ওবায়দুল কাদের

বাংলা নিউজ ২৪ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়, বঙ্গবন্ধু অ্যাভিনিউ প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:১১

আওয়ামী লীগ সাধারণত বিএনপিকে ভয় পায় না। কিন্তু তাদের একটি বিশেষ কর্মকাণ্ডের ভয় পান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। সেই ভয় হলো দলটির আগুন সন্ত্রাসের।


শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত শান্তি সমাবেশে বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা বলেন।


সমাবেশে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ বিএনপিকে ভয় পায় না। আমরা ভয় পাই তাদের অগ্নি সন্ত্রাস কর্মকাণ্ডকে। এ সময় জনগণকে রক্ষায় রাজপথ পাহারা দেবেন বলেও তিনি উল্লেখ করেন।


তিনি বলেন, রাজপথে কাউকে নামতে দেব না এটা বলা যাবে না, কারণ রাস্তা সবার। আমরা জনগণের স্বার্থে রাজপথে পাহারাদার হিসেবে আছি। জনগণকে রক্ষার জন্য আমরা পাহারা দেব। তারা (বিএনপি) সাম্প্রদায়িক শক্তির বন্ধু। তাদের ক্ষমতায় বসার অধিকার নেই। তারা আগের মতো অগ্নি সন্ত্রাস ও জঙ্গিবাদের পরিকল্পনা করছে। সংবিধানের বাইরে এক চুলও সরব না। তত্ত্বাবধায়ক সরকার ভুলে যান, ওই সরকার আর আসবে না।


এ সময় বিএনপির পদযাত্রা পাশে বড় হচ্ছে কিন্তু দৈর্ঘ্যে কমে যাচ্ছে বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, অশুভ শক্তিকে সঙ্গে নিয়ে পদযাত্রা আর পথযাত্রা যা-ই করো, কোনো লাভ হবে না। পথ হারিয়ে পথিক এখন দিশেহারা। বিএনপির পদযাত্রায় নেতা বাড়ছে কিন্তু কর্মী কমে যাচ্ছে। একটা কথা বলতে চাই, নির্বাচন সামনে বাংলাদেশ আর অন্ধকারে যাবে না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও