কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হোটেলে মা-মেয়ের লাশ: মেয়েকে মৃত পেয়ে রাগের মাথায় স্ত্রীকে হত্যার দাবি স্বামীর

বিডি নিউজ ২৪ কক্সবাজার জেলা প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫১

আট মাসের মেয়েকে বালতির ভিতরে মৃত অবস্থায় পেয়ে রাগের মাথায় স্ত্রীকে হত্যা করেছেন বলে দাবি করেছেন কক্সবাজারের হোটেল থেকে দুজনের লাশ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার জেমিন বিশ্বাস। 


শনিবার ভোর সাড়ে ৩টার দিকে তিনি গ্রেপ্তার হওয়ার পর পুলিশের কাছে এই স্বীকারোক্তি দিয়েছেন বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন চট্টগ্রামের বাকলিয়া থানার ওসি মো. আব্দুর রহিম। 


গ্রেপ্তার জেমিন বিশ্বাস (৪০) চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈন্ডব এলাকার দুলাল বিশ্বাসের ছেলে। নিহতরা হলেন- জেমিনের স্ত্রী সুমা দে (৩৬) এবং তাদের আট মাস বয়সি এক মেয়ে। সুমা দে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার নাথপুরা এলাকার শচীন্দ্র দের মেয়ে।

শুক্রবার দুপুর আড়াইটায় কক্সবাজারের কলাতলী এলাকার আবাসিক হোটেল সি আলিফ এর ৪১১ নম্বর কক্ষ থেকে সুমা ও তার মেয়ের মরদেহ উদ্ধার করে পুলিশ। 


ঘটনার পর থেকে অপর দুই সন্তানকে নিয়ে পলাতক ছিলেন জেমিন। 


ওসি আব্দুর রহিম জানান, শুক্রবার মধ্যরাতে পলাতক জেমিন বিশ্বাস চট্টগ্রামের বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু সংলগ্ন এলাকায় অবস্থান করছে বলে তথ্য জানায় কক্সবাজার জেলা পুলিশ। ওই তথ্যের ভিত্তিতে শনিবার ভোরে সেতু সংলগ্ন মার্শা পরিবহন সার্ভিসের কাউন্টারের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 


গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেমিন স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন। তার বরাতে ওসি বলেন, জেমিন ও সুমা দম্পতি তিন সন্তানকে নিয়ে মঙ্গলবার সকালে কক্সবাজার বেড়াতে এসে সাগরপাড়ের আবাসিক হোটেল সী আলিফে উঠেন। 


সুমা আগে থেকেই রক্তচাপজনিত অসুস্থতায় ভুগছিলেন। শুক্রবার সকালে ঘুম থেকে উঠার পরও তিনি অসুস্থবোধ করলে তাকে শুয়ে থাকতে পরামর্শ দেন জেমিন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও