কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কাজ করতে গিয়ে অনেক ঠকেছি

প্রথম আলো প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০২

প্রথমবারের মতো বড় পরিসরে ওটিটি প্ল্যাটফর্মে অভিনয় করলেন হাসান মাসুদ। চরকির ‘উনিশ ২০’ সিনেমায় তাঁকে দেখা গেছে আরিফিন শুভর বসের চরিত্রে। তাঁর অভিনীত চরিত্রটি নিয়ে প্রশংসা পাচ্ছেন তিনি। শুরু করতে যাচ্ছেন অনিমেষ আইচের ‘আঁশটে’ ও একটি ভারতীয় সিনেমায়। ব্যস্ত ঈদ নাটক ও শুটিংয়ের নানা অভিজ্ঞতা নিয়ে কথা বললেন এই অভিনেতা।


ওয়েব ফিল্ম ‘উনিশ ২০’–এ আপনার ও শুভর অভিনয় দর্শক পছন্দ করেছেন, ফেসবুকে আলোচনা করছেন। ওটিটিতে আপনার শুরুটা নিয়ে কী বলবেন?


ফিল্মে আমার সিকোয়েন্স ছিল মাত্র ৫–৬টি। এত ছোট চরিত্র নিয়ে দর্শক কথা বলবেন এটা একবারও মনে হয়নি। আমার কোনো প্রত্যাশা ছিল না দর্শকদের ভালোবাসা পাব। দর্শক আমাদের পছন্দ করার জন্য ভালো লাগছে। আমি অভিভূত তবে শুটিংয়ের সময় আমার কাছে মনে হয়েছিল ভালো কিছু হতে যাচ্ছে।


কেন মনে হয়েছিল?


গল্পটা একটু আলাদা। নতুন একটা জুটি। দীর্ঘদিন পর বিন্দু ও শুভ একসঙ্গে কাজ করেছেন। কাজটি ছিল গুছিয়ে করা। পরিচালক মিজানুর রহমান আরিয়ান আমার তিন দিন শিডিউল নিয়ে পরে পাঁচ দিনে কাজটা শেষ করেছেন। কাজে আলাদা একটা যত্ন ছিল। আর ওটিটির কনটেন্টগুলো আলাদা থাকে। এসব মিলিয়েই ভিন্ন কিছু হবে মনে হয়েছিল। এখন দর্শকও কাজটি নিয়ে প্রশংসা করছেন।


 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও