কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিএনপি নেতার মেয়েকে থাপ্পড় মারার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

বাংলা ট্রিবিউন সিংড়া প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৩৬

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দলীয় পদযাত্রায় অংশ নেওয়া এক বিএনপি নেতাকে মারধরের অভিযোগ উঠেছে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। মারধর থেকে বাঁচতে দৌড়ে পালিয়ে নিজ ঘরে আশ্রয় নিলে তার মেয়ে ঘরের দরজা আগলে রাখলে তাকেও থাপ্পড় মারার অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিশ ওই নেতাকে উদ্ধার করলে পুলিশের সামনেই মারধর করা হয়- এমন দাবিই করছে বিএনপির ওই নেতার পরিবার। পরে পুলিশ তাকে একটি চাকুসহ গ্রেফতার দেখান। তবে পরিবারের দাবি, ওই বাড়িতে কোনও চাকু ছিল না।


বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে নাটোরের সিংড়ায় উপজেলার চৌগ্রাম ইউনিয়নের চৌগ্রাম স্কুল বাজার এলাকায় ঘটনাটি ঘটেছে। বিএনপি ওই নেতার নাম শাহজাহান আলী। তিনি চৌগ্রাম স্কুল অ্যান্ড কারিগরি কলেজের ল্যাব সহকারী ও ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক। তার মেয়ের নাম সাদিয়া।


ভুক্তভোগী সাদিয়া ও তার মায়ের দাবি, বুধবার সকালে শাহজাহান আলী স্কুলে স্বাক্ষর করে বাইরে বের হলে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক দফতর সম্পাদক রনি তাকে ডেকে পাশের চা দোকানে নিয়ে সঙ্গীয় লোকজনসহ মারধর শুরু করে। মারধর থেকে বাঁচতে তিনি দৌড়ে বাড়ি গেলে ওই যুবকরাও তারা পিছু ধাওয়া করে। মা-মেয়ে শাহজাহানকে একটি ঘরে ঢুকিয়ে দরজায় দাঁড়ালে ওই যুবকরা তাদের দরজা-জানালায় আঘাত করে খুলতে বলে। এ সময় সাদিয়া তার প্রতিবাদ করে দরজা খুলবে না জানালে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলার ভাগ্নে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শিমুল তাকে থাপ্পড় দেয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও