কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফকিরহাটে চোরের ছুরিকাঘাতে নারীসহ আহত ৪, আটক ১

www.ajkerpatrika.com বাগেরহাট প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:০৬

বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাঁঠালতলা এলাকায় চুরি করতে এসে নারীসহ ৪ জনকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে চোর। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই চোরকে আটক করে পুলিশ। আহত ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আহতরা হলেন সুমি আক্তার (৩৫), সুমির স্বামী আতিকুর রহমান (৪৫), পাশের বাড়ির ভাড়াটিয়া ইজিবাইক চালক মামুন খান (৪৫) ও অপর ভাড়াটিয়া দিনমুজুর মো. শাহাজাহান (৬০)।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফকিরহাট সদর ইউনিয়নের কাঁঠালতলা গ্রামে সোমবার গভীর রাতে মৃত আকবর আলীর স্ত্রী রওশনারা বেগমের বাড়ির টয়লেটের ফাঁকা অংশ দিয়ে চোর ভেতরে প্রবেশ করে। এ সময় বাড়ির লোকজন টের পেয়ে তাকে ধরতে গেলে সে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।


আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ৩ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে সুমি আক্তার আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন। ওই চোরকে চিনতে পারায় তাদের ছুরিকাঘাত করে পালিয়ে গেছে বলে এলাকাবাসী জানায়।


আজ মঙ্গলবার সকালে এলাকার একটি চায়ের দোকান থেকে ওই বাড়িতে চুরির অভিযোগে আট্টাকী এলাকার একটি বাড়ির ভাড়াটিয়া ভাংগাড়ি ব্যবসায়ী মাহবুব সেখকে (৩০) স্থানীয়দের সহযোগিতায় আটক করেছে পুলিশ। মাহবুব পিরোজপুর এলাকার মৃত সুরোত আলীর ছেলে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও