কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভালোবাসা দিবসে সঙ্গীকে দিন ৪ স্মার্ট গ্যাজেট

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০১

বিশেষ দিনে বিশেষ মানুষটিকে বিভিন্ন উপহার দেন সবাই। ভালোবাসা দিবসে কেউ দেন এক তোরা গোলাপ, সঙ্গে জুয়েলারি বা কাপড়। তবে গতানুগতিক এসব উপহার না দিয়ে স্মার্ট গ্যাজেট উপহার দিতে পারেন। প্রযুক্তি নির্ভর দুনিয়ায় প্রতি মুহূর্ত কাটছে গ্যাজেটের সঙ্গে।


ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখতে এমন কিছু উপহার দিতে পারেন। গ্যাজেটের বাজেটও খুব বেশি লাগবে না। চলুন দেখে নেওয়া যাক বাজেটের মধ্যে সঙ্গীর জন্য কোন গ্যাজেটগুলো উপহার দিতে পারেন-


স্মার্টফোন
আপনার বাজেট যদি মোটামোটি বেশি হয় তাহলে স্মার্টফোন প্রথম পছন্দে রাখতে পারেন। বড়দিন এবং নববর্ষ সামনে রেখে সব কোম্পানিই তাদের লেটেস্ট মডেলের স্মার্টফোনগুলো লঞ্চ করে। কিংবা প্রিয়জনকে তার পছন্দের ব্র্যান্ডের স্মার্টফোন উপহার দিতে পারেন। নতুন একটি স্মার্টফোন আপনার প্রিয়জনের জন্য বিশেষ দিবসের উপহার হিসেবে হতে পারে অতুলনীয়।


ব্লুটুথ স্পিকার
প্রিয় মানুষটি যদি গান শুনতে পছন্দ করে তাহলে নিশ্চিন্তে একটি বুটুথ স্পিকার উপহার দিতে পারেন। এখন সস্তায় অনেক ব্লুটুথ স্পিকারেই দুর্দান্ত সাউন্ড পাওয়া যায়। গান শোনা ছাড়াও এই স্পিকারগুলো থেকে কলিং ও ভয়েস অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করা যায়। দুই হাজার থেকে পাঁচ হাজারের মধ্যেই বিভিন্ন ব্র্যান্ডের ব্লুটুথ স্পিকার পেয়ে যাবেন।


স্মার্টওয়াচ
গ্যাজেটপ্রেমীদের কাছে স্মার্টওয়াচ একটি দুর্বলতার জায়গা। এমন মানুষ এখন খুঁজে পাওয়া কষ্ট যারা স্মার্টওয়াচ পছন্দ করেন না। আপনার প্রিয়মানুষটিকে উপহার দিতে পারেন একটি স্মার্টওয়াচ। আপনার প্রিয় মানুষটির স্বাস্থ্য, ফিটনেসের দিকেও খেয়াল রাখবে এই স্মার্টওয়াচ। এছাড়াও স্মার্টফোনের কল কিংবা সোশ্যাল মিডিয়ার নোটিফিকেশন, ওয়েদার আপডেট সবই পাওয়া যাবে স্মার্টওয়াচে।


ক্যামেরা অ্যাক্সেসরিজ
আপনার সঙ্গী বা বন্ধু যদি সোশ্যাল মিডিয়ায় খুব একটিভ হয়ে থাকে তাহলে ক্যামেরা অ্যাক্সেসরিজ উপহার দিতে পারেন। ইউএসবি লাইট অথবা একটি ফোন হোল্ডার সহ ট্রাইপড কিনে নিতে পারেন। কম বাজেটের মধ্যেই এই অ্যাক্সেসরিজগুলো পেয়ে যাবেন খুব সহজে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও