কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আপনার ক্রাশকে আকৃষ্ট করতে পারবেন যে ৫ উপায়ে

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ২১:০০

ক্রাশের মনোযোগ আকর্ষণ করা বেশ কঠিন একটি ব্যাপার। কিন্তু ক্রাশকে আকৃষ্ট করার সুপ্ত বাসনা সবার মধ্যেই থাকে। আবার সরাসরিও ক্রাশকে মনের অনুভূতিগুলো জানাতে চায় না। তবে কিছু সাইকোলজিকাল ট্রিকস রয়েছে যার মাধ্যমে খুব সহজেই সরাসরি কিছু না জানিয়েই আপনার ক্রাশকে আকৃষ্ট করতে পারেন।


চলুন জেনে নেওয়া যাক ক্রাশকে আকৃষ্ট করার ৫ কৌশল-


আত্মবিশ্বাস দেখাতে হবে 


আত্মবিশ্বাস এমন একটি জিনিস যা সবাইকে আকর্ষণ করে। তাই আপনার ক্রাশকে আকর্ষণ করতে চাইলে আপনার মধ্যে আত্মবিশ্বাস নিয়ে আসতে হবে। তবে অতিরিক্ত আত্মবিশ্বাস দেখানো যাবে না। কারণ এটি দ্বারা মাঝে মাঝে অহংকার প্রকাশ পায়।


আগ্রহ দেখাতে হবে


ক্রাশের সম্পর্কে জানতে চান, তিনি কী পছন্দ করেন বা করেন না এটি জানুন। এর মাধ্যমে প্রকাশ পাবে আপনি তার সম্পর্কে আগ্রহী। সেইসঙ্গে তার চিন্তাভাবনা এবং অনুভূতিকে মূল্য দিন।


মাঝে-মধ্যে প্রশংসা করুন


প্রশংসা করাও মনোযোগ আকর্ষণ করার একটি শক্তিশালী হাতিয়ার। তবে বুঝে-শুনে প্রশংসা করতে হবে। এমন কিছু করা যাবে না যাতে আপনাকে চাটুকার মনে হয়। তাই ব্যক্তিত্ব বা আগ্রহ অনুযায়ী প্রশংসা করতে হবে।


হিউমার প্রদর্শন করুন 


হিউমার এমন একটি জিনিস যার মাধ্যমে খুব সহজেই মানুষকে আকর্ষণ করা যায়। এছাড়া এটি আপনার বুদ্ধিমত্তারও পরিচয়। তাই মাঝে মাঝে ক্রাশকে হিউমার দিয়ে হাসাতে পারেন। তবে এটিও বেশি করা যাবে না।


ক্রাশের সঙ্গে পজেটিভ থাকুন 


সবাই পজেটিভ মানুষকে ভালোবাসে। তাই আপনার ক্রাশের সঙ্গে সব সময় পজেটিভ থাকুন। আপনার মধ্যে ইতিবাচক আভা থাকলে ক্রাশের মন জয় করা সহজ হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও