কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


ভালোবাসার উপহার

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। এদিনে অনেকেই ভালোবাসার মানুষটিকে উপহার দেওয়ার কথা প্ল্যান করে থাকেন। কিন্তু বুঝতে পারেন না কী উপহার দেবেন প্রিয় মানুষটিকে। তবে উপহার দেওয়ার ক্ষেত্রে প্রয়োজনীয়তার বিষয়টিও মাথায় রাখতে হবে। এমন কিছু উপহার বেছে নিতে পারেন যা প্রিয় মানুষটি ব্যবহার করতে পারবে। তাই উপহার কেনার আগে কিছুটা চিন্তা-ভাবনা করে এবং ভালোবাসার মানুষটির পছন্দের বিষয় মাথায় রেখে উপহার বাছাই করা যেতে পারে। তাহলে জেনে নিন ভালোবাসার মানুষের জন্য ভালোবাসা দিবসের কীছু উপহারের নাম। ভালোবেসে দেওয়া এসব ছোট উপহারগুলোই তার জন্য খুশির খোরাক হয়ে উঠতে পারে।

ফুল

ফুল ভালবাসে না এমন মানুষ পৃথিবীতে খুঁজে পাওয়া কঠিন। কম-বেশি সবাই ফুলকে ভালবাসে। কাজেই ভালোবাসা দিবসে আপনি যাকে ভালোবাসেন তাকে একগুচ্ছ ফুল দিয়েই বরণ করে নিন। তাতে ফুলের মতো ভালোবাসাকেও পবিত্র মনে হবে। তাই ফুল হোক ভালোবাসার মানুষটির জন্য প্রথম উপহার।

চকলেট

চকলেটও ভালোবাসা দিবসের একটি ভালো উপহার হতে পারে। কাজেই প্রিয় মানুষটির জন্য তার পছন্দমতো এক বাক্স চকলেট কিনে রাখুন। চাইলে ব্রান্ডের দামি কোনো চকলেটও উপহার দিতে পারেন। 

কার্ড

ভালোবাসার মানুষটিকে উপহার হিসেবে কার্ডও দিতে পারেন। তাতে ভালো লাগা কোনো মুহূর্তের কথা অথবা মনের কোনো ইচ্ছার কথা লিখে দিতে পারেন। এমনকি মনের না বলা কথাও লিখে জানাতে পারেন। এতে ভালোবাসার মানুষটি আপনাকে আরও গভীরভাবে চিনবে।

বই

শুধু ফুল, চকলেট আর কার্ড নয়, ভালোবাসার মানুষটিকে তার পছন্দমতো কোনো বইও উপহার দিতে পারেন। কথার ছলেই তার কাছ জেনে নিন কোন ধরনের বই তার পছন্দ।

পোশাক

'বিশ্ব ভালোবাসা দিবস' উপলক্ষে বুটিক হাউজগুলোতে পোশাকের নতুন নতুন কালেকশন দেখা যায়। কাজেই উপহার হিসেবে পছন্দের কোনো পোশাকও কিনতে পারেন।

পারফিউম

ভিন্ন রং ও সুবাসের পারফিউম অথবা বডি স্প্রে দিয়েও চমকে দিতে পারেন ভালোবাসার মানুষটিকে।

ফটোফ্রেম

ফটোফ্রেমে নিজেদের যুগল ছবি ফ্রেমে বাঁধিয়ে প্রিয়জনকে উপহার দিন। ছবিটি শুধু স্মৃতি হিসেবেই থাকবে না; বরং ছবিটি সম্পর্ককে আরও মধুর করে তুলবে।

সিরামিকের উপহার

এই দিনে ভালোবাসার মানুষটিকে সিরামিকের মগ, শোপিস কিংবা চাবির রিংও উপহার দিতে পারেন। চাইলে দুজনার একটি ছবি সিরামিকের প্লেটে প্রিন্ট করিয়েও নিতে পারেন। 

মোবাইল

ভালোবাসা দিবসের শ্রেষ্ঠ উপহার হতে পারে মোবাইলও। কাজেই তার পছন্দমতো সেট কিনে তাকে উপহার দিন। এর সাথে মোবাইল কভার উপহার দিতেও ভুলবেন না কিন্তু।

গয়না

ভালোবাসার মানুষটিকে ছোট্ট কোনো গয়নাও উপহার দিতে পারেন। চাইলে তাকে আংটি অথবা হাতের ব্রেসলেটও দিতে পারেন। তবে কেনার সময় অবশ্যই ভালবাসার মানুষটির সাথে যেন মানানসই হয় তা ভেবে কিনবেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন