কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নতুন কমিটির কার্যক্রম স্থগিত

প্রথম আলো দেবীদ্বার প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:৫৯

কুমিল্লার দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে অচলাবস্থা দেখা দিয়েছে। পূর্ণাঙ্গ কমিটিতে দলের ত্যাগী ও পরীক্ষিত নেতা-কর্মীরা অন্তর্ভুক্ত না হওয়ায় কমিটির কার্যক্রম স্থগিত করেছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম রুহুল আমিন। এ নিয়ে দেবীদ্বারে আওয়ামী লীগের বিবদমান পক্ষগুলোর মধ্যে অসন্তোষ দেখা দিয়েছে। 


দলীয় সূত্রে জানা গেছে, ১৯৯৬ সালের ২ আগস্ট জয়নুল আবেদীনকে সভাপতি ও এ কে এম মনিরুজ্জামানকে সাধারণ সম্পাদক করে দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এরপর ২০২২ সালের ২ সেপ্টেম্বর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন হয়। এতে এ কে এম সফিউদ্দিনকে সভাপতি, এ কে এম মনিরুজ্জামানকে জ্যেষ্ঠ সহসভাপতি, মোস্তফা কামাল চৌধুরীকে সাধারণ সম্পাদক, হুমায়ুন কবির ও এজাজ মাহমুদকে যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রথম সদস্য করা হয় আবদুল মতিন সরকারকে। 


সফিউদ্দিন গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদস্য ছিলেন। তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রৌশন আলীর অনুসারী। মোস্তফা কামাল চৌধুরী কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক। তিনি কুমিল্লা-৪ (দেবীদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের অনুসারী। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও