কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষ, ভাঙচুর

প্রথম আলো সিরাজগঞ্জ প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৯

সিরাজগঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া, ভাঙচুর ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ১৩টি মোটরসাইকেল অগ্নিসংযোগ করা হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে সিরাজগঞ্জ সদরের কালিয়া হরিপুর ইউনিয়নের পাইকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়াহরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীরা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শান্তি সমাবেশের জন্য পাইকপাড়া মোড়ে সমবেত হন। বিএনপির নেতা-কর্মীরা পদযাত্রা কর্মসূচিতে অংশ নিতে সেখানে জড়ো হন। উভয় দলের নেতা-কর্মীরা মুখোমুখি হলে পাল্টাপাল্টি ধাওয়া, ইটপাটকেল ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সড়কের ওপর থাকা ১৩টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও ভাঙচুর করা হয়েছে। বেশ কিছু দোকানেও ভাঙচুর চালানো হয়েছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


কালিয়াহরিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন প্রথম আলোকে বলেন, আজ দলীয় নেতা-কর্মীদের নিয়ে শান্তি সমাবেশ কর্মসূচি পালন করছিলেন। জেলা যুবদল, স্বেচ্ছাসেবক দল ও বিএনপির সন্ত্রাসীরা তাঁদের ওপর অতর্কিত হামলা করেন। এ সময় নেতা-কর্মীদের ১৩টি মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে।


সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান প্রথম আলোকে বলেন, তাঁদের শান্তিপূর্ণ পদযাত্রা কর্মসূচি বিঘ্ন ঘটাতে পরিকল্পিতভাবে আওয়ামী লীগ হামলা চালিয়ে তাঁদের ওপর দোষ চালাচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও