কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘পদযাত্রা আর শান্তি সমাবেশ পাল্টাপাল্টি কর্মসূচি নয়’

আরটিভি প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:২৫

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান বলেছেন, বিএনপির পদযাত্রা আর আওয়ামী লীগের শান্তি সমাবেশ পাল্টাপাল্টি কর্মসূচি নয়।


শনিবার (১১ ফেব্রুয়ারি) সকালে মাদারীপুরের চরমুগরিয়া মার্চেন্টস উচ্চবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।


শাজাহান খান বলেন, বিএনপি বড় বড় সমাবেশ ডাকলে তাদের মাথা খারাপ হওয়ায় সম্ভাবনা থাকে। এ জন্য বিএনপির পদযাত্রায় আওয়ামী লীগ দাঁড়িয়ে থাকে শান্তির জন্য। মানুষ যাতে শান্তিতে থাকতে পারে এ জন্য আওয়ামী লীগ শান্তি সমাবেশ করছে। বিএনপি গণতন্ত্রের জন্য শান্তিপূর্ণ মিছিল করছে, সেক্ষেত্রে সরকার কিংবা আওয়ামী লীগ বাধা দিচ্ছে না। পুলিশও বাধা দিচ্ছে না। আওয়ামী লীগ চায় একটি শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে সব রাজনৈতিক দলের বক্তব্য জনগণের মাঝে তুলে ধরা হোক।


তিনি বলেন, আসছে নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। সে জন্য সরকার বদ্ধপরিকর। নির্বাচন কমিশনও যথেষ্ট কঠোর ভূমিকা পালন করছে। বিগত কয়েকটি নির্বাচনই তার প্রমাণ। আগামী জাতীয় নির্বাচনও একইভাবে হবে। রাজনীতি শুধু শহরেই নয় গ্রামেও ছড়িয়েছে। দেশের একটি মাত্র দল আওয়ামী লীগ, যার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে কমিটি এবং নেতাকর্মী আছে। বিএনপি এখনো এ পর্যায়ে পৌঁছাতে পারেনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও