কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

২ লাখ টাকার মধ্যে সেরা ৫ বাইক

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৫৩

দিন দিন বেড়েই চলেছে দুই চাকা যানের চাহিদা। যানজটের সমস্যার সঙ্গে বাস বা রিকশার বাড়তি ভাড়া তো আছেই। তাই অনেকেই কম সময়ে স্বস্তিতে কাজের জায়গায় পৌঁছাতে বাইক-স্কুটার কিনে নিচ্ছেন। বাইক কেনার সময় মাইলেজ, ইঞ্জিন, মডেলসহ নানান বিষয় খেয়াল রাখতে হয়। তবে সবচেয়ে বেশি যে ব্যাপারে খেয়াল রাখতে হয় সেটি হচ্ছে বাজেট।


আপনার বাজেট অনুযায়ী বাজারে বিভিন্ন ব্র্যান্ডের নানান মডেলের বাইক পেয়ে যাবেন। চলুন জেনে নিন এই মুহূর্তে বাজারে ২ লাখ টাকার মধ্যে সেরা ৫ বাইকের খবর। যেগুলো স্টাইলিশও বটে!


বাজাজ ডোমিনার ২৫০


বাজাজের ডোমিনার ২৫০ বাইকটি স্টাইলিশ বাইকগুলোর মধ্যে অন্যতম একটি। এটিতে ২৫০ সিসি ইঞ্জিন রয়েছে। ২৭ হর্স পাওয়ার এবং ২৩.৫ এনএম টর্ক উৎপন্ন করে। এর মাইলেজ প্রতি লিটারে ৩৫.০৩ কিলোমিটার। অন্যান্য হাইলাইটগুলোর মধ্যে রয়েছে ডাবল ডিস্ক ব্রেক এবং টিউবলেস টায়ার। এর দাম ভারতে ১ লাখ ৭৫ হাজার টাকা।


বাজাজ পালসার এন২৫০


বাজাজের আরেকটি স্টাইলিশ বাইকটি লঞ্চ হয়েছে গত বছরই। বাজাজ পালসার এন২৫০ একটি ২৫০সিসি এয়ার-অয়েল কুলড ইঞ্জিন দ্বারা চালিত যা ২৪.৫ হর্সপাওয়ার এবং ২১.৫ এনএম টর্ক উৎপন্ন করে। ভারতে বাইকটির এক্স-শোরুম দাম ১ লাখ ৪৫ হাজার টাকা।


ইয়ামাহা এফজেড ২৫


ইয়ামাহা এফজেড ২৫ বাইকটিতে একটি ২৪৯ সিসি এয়ার-কুলড এসওএইচসি, ৪-স্ট্রোক, একক-সিলিন্ডার ইঞ্জিন দ্বারা চালিত। এই ইঞ্জিনটি ৮০০০ আরপিএমে ২০.৮ বিএইচপি শক্তি এবং ৬০০০ আরপিএমে ২০.১ এনএম টর্ক জেনারেট করে। এর এক্স-শোরুম দাম ১ লাখ ৪৮ হাজার টাকা। ডিজাইনের দিক থেকেও বেশ আকর্ষণীয় বাইকটি।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও