কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফের অপুকে বুবলীর কাউন্টার অ্যাটাক, নীরব শাকিব!

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৫৯

বিষয়টি অনেকটা সুপ্ত আগ্নেয়গিরির মতো। হঠাৎ বিস্ফোরণ, এরপর কিছু দিন সুনসান নীরবতা, ফের অগ্নুৎপাত। ঢালিউড তারকা শাকিব খান, অপু বিশ্বাস ও শবনম বুবলীর ত্রিকোণ সংযোগের সারসংক্ষেপ এমনই। তাদের মধ্যে বর্তমানে আসলে কী সম্পর্ক বিদ্যমান, সে রহস্যের তল খুঁজে পাচ্ছে না কেউই।


সবার জানা কথা, ২০১৮ সালে অপু বিশ্বাসকে ডিভোর্স দিয়েছেন শাকিব খান। তবে একমাত্র সন্তান আব্রাম খান জয়ের সূত্রে তারা এখনও একই সুতোয় বন্দি। সন্তানের লালন-পালনে দুজনেই ভূমিকা রাখছেন। পরস্পরের বাসায় যাতায়াতও রয়েছে বলে শোনা যায়। সোশাল হ্যান্ডেলে একই চিত্রনাট্য পাওয়া যায় শাকিব খানের দ্বিতীয় অধ্যায় বুবলী ও শেহজাদ খান বীরকে ঘিরেও। যদিও শাকিব-বুবলীর বিচ্ছেদের খবর এখনও স্পষ্ট নয়। তবে সূত্র বলছে, বিচ্ছেদ হয়েও শাকিবের বেশ নিকটে আছেন অপু বিশ্বাস। আর বিচ্ছেদের চিঠি না সই করেও বুবলীকে রাখা হয়েছে নিরাপদ দূরত্বে।


শাকিব খানের ব্যক্তিগত জীবনের এই রহস্য বা টানাপোড়েন ভক্ত-সমালোচকরা ভুলতে বসলেও নির্দিষ্ট বিরতিতে নতুন করে জাগিয়ে তোলেন অপু-বুবলী। যেমনটা ঘটেছিল গত সেপ্টেম্বরে জয়ের জন্মদিনকে ঘিরে বুবলীর বেবিবাম্প প্রদর্শন! পাঁচ মাসের ব্যবধানে অনেকটা সেই ঘটনারই পুনরাবৃত্তি ঘটলো ৬ ফেব্রুয়ারি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও