কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘চাকরি খুঁজতে গিয়ে’ দলবদ্ধ ধর্ষণের শিকার নারী, গ্রেপ্তার ৩

www.ajkerpatrika.com গাজীপুর প্রকাশিত: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:১৫

মায়ের অসুস্থতার খবর পেয়ে গ্রামের বাড়িতে ছুটে গিয়েছিলেন তৈরি পোশাককর্মী (৪১)। ফিরে এসে দেখেন তাঁর চাকরি নেই। তাই চাকরি খুঁজতে গিয়েছিলেন গাজীপুরের একটি তৈরি পোশাক কারখানায়। ফেরার পথে দলবদ্ধ ধর্ষণের শিকার হন তিনি। অভিযুক্তরা ধর্ষণের ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার ও প্রাণনাশ করার হুমকি দিয়ে ছেড়ে দেন ভুক্তভোগী ওই নারীকে।



গত শনিবার (৪ ফেব্রুয়ারি) গাজীপুর মহানগরীর সদর থানার গজারিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলার পর গতকাল সোমবার রাতে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 



গ্রেপ্তার আসামিরা হলেন—গাজীপুর সদর থানার গাজারিয়া এলাকার কবির হোসেনের ছেলে মোসাদ্দেক হোসেন ওরফে অপু (৩২), ময়মনসিংহের ফুলপুর থানার ডিউর গ্রামের হাবিবুর রহমানের ছেলে হৃদয় মিয়া (২০) এবং একই জেলার ত্রিশাল উপজেলার বিয়ারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে নাঈম ইসলাম (১৮)। 


মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুর মহানগরীর সিটপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে একটি পোশাক তৈরি কারখানায় নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করতেন ওই নারী। দুই মাস আগে তাঁর মা অসুস্থ হলে তিনি ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল গ্রামের বাড়িতে মায়ের কাছে যান। পরে তাঁর মা সুস্থ হলে কর্মস্থলে ফিরে এসে জানতে পারেন তাঁর চাকরি চলে গেছে। 


৪ ফেব্রুয়ারি সকালে ওই নারী চাকরির সন্ধানে গাজীপুর মহানগরীর সদর থানাধীন বাংলাবাজার এলাকার একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরির বিষয়ে কথা বলতে যান। সেখান থেকে ফেরার পথে তিনি ক্ষুধার্ত বোধ করলে খাবারের জন্য আশপাশে হোটেল খুঁজতে থাকেন। এ সময় অজ্ঞাত পরিচয় এক যুবক (মোসাদ্দেক হোসেন ওরফে অপু) এসে তাঁর সঙ্গে কথা বলেন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও