কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দানির সঙ্গে বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন সান্জ

সমকাল প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২১:০৮

যৌন নিপীড়নের অভিযোগে বার্সেলোনার কারাগারে আছেন ব্রাজিলিয়ান ফুটবলার দানি আলভেস। থানায় অভিযোগের বিষয়ে সাক্ষ্য দিতে এলে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর থেকে তাকে নিয়ে নতুন নতুন খবর দিচ্ছে স্পেন ও অন্যান্য দেশের সংবাদ মাধ্যম। 


এর মধ্যে একটি খবর বেশ সাড়া ফেলে। স্প্যানিশ সাংবাদিক লেটিসিয়া রোকুইজো দাবি করেন যে, যৌন নিপীড়নের অভিযোগে কারাগারে থাকা আলভেসের থেকে বিচ্ছেদ চেয়েছেন তার স্ত্রী জোয়ানা সান্জ। তিনি এও দাবি করেন যে, সংবাদ মাধ্যমে দানির পক্ষে কথা বলে সান্জ অনুতপ্ত। তাকে নাকি আইনজীবী জোর করে দানির পক্ষ নিতে বলেছিলেন।


ওই বিষয় নিয়ে মুখ খুলেছেন আলভেসের স্ত্রী সান্জ। তিনি স্প্যানিশ সাংবাদিককে কটাক্ষ করে ইনস্টাগ্রামে এক পোস্ট দিয়েছেন। সেখানে লিখেছেন, ‘লেটিসিয়া রোকুজ্জোর নতুন নতুন গালগল্পের অপেক্ষা করে আছি।’


কারগারে কঠিন সময় পার করছেন আলভেস। আইনজীবী বদলেছেন তিনি। নতুন আইনজীবীর অধীনে তিনি জামিন পাচ্ছেন বলে খবর বেরিয়েছিল। তবে এখনও তিনি জামিন পাননি। ওদিকে আলভেসের স্ত্রীও কঠিন সময় পার করছেন। আলভেস কারাগারে আটক হওয়ার আগে তার মা মারা গেছেন। এর মধ্যে বিচ্ছেদের ভুয়া খবরে মানসিকভাবে বিপর্যস্ত তিনি।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও