কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


শারমিন আঁখির শারীরিক অবস্থার আরও অবনতি, কী বললেন অভিনেত্রীর স্বামী?

বাংলাদেশি অভিনেত্রী শারমিন আঁখির শারীরিক অবস্থার আরও অবনতি। শনিবার রাতে আরও বাড়াবাড়ি হয় অভিনেত্রীর। হাসপাতালের তরফে জানানো হয়েছে, এখনও ঝুঁকি রয়েছে। শনিবার সকাল থেকে আচমকাই আবার শ্বাসকষ্ট শুরু হয় আঁখির। পাল্‌স রেট ক্রমশ কমতে থাকে। পরে জরুরি ভিত্তিতে অভিনেত্রীকে অক্সিজেন দেওয়া হয়।

এক সপ্তাহেরও বেশি সময় অতিক্রাম্ত। ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন এবং প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন অভিনেত্রী। আঁখির স্বামী রাহাত কবির বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে বলেন, “অবস্থা এখনও ভাল বলা যাবে না। আগের চেয়ে ৫ শতাংশ ভাল বলা যায়। তবে ঝুঁকি এখনও রয়েছে। পরিস্থিতি ভাল না হলে আঁখিকে আরও দু-চার দিন আইসিইউতে থাকতে হবে। কারণ, এই ধরনের আগুনে পোড়া রোগীদের নিয়ে ঝুঁকি সব সময়ই থাকে।” তিনি আরও বলেন, “এখন আর অক্সিজেন দিতে হচ্ছে না। পোড়া অংশের ড্রেসিং করা হয়েছে। এখন ওকে ঘুমের ওষুধ খাইয়ে রাখা হয়েছে। আশা করছি অবস্থার উন্নতি হবে। সবার কাছে প্রার্থনা চাই।”

শনিবার, মীরপুরের একটি বাড়িতে শুটিং করছিলেন আঁখি। সেখানে আচমকাই ঘটে বিস্ফোরণ। যার ফলে গুরুতর আহত হন অভিনেত্রী। চিকিৎসকেরা জানিয়েছেন, অভিনেত্রীর শরীরের ৩৫ শতাংশ পুড়ে গিয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন