কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যে ডিজাইনারের পোশাকে বিয়ের আসরে বসবেন কিয়ারা আদভানি

প্রথম আলো প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:০৫

বহু জল্পনাকল্পনা শেষে ৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন ভারতীয় অভিনেত্রী কিয়ারা আদভানি ও অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। ভারতের রাজস্থানের সূর্যগড় প্যালেসে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই দুই তারকা। বলিউডের এই আদুরে জুটির বিয়ে ঘিরে নিত্যনতুন খবরের অভাব নেই। কিন্তু এখন পর্যন্ত রহস্য থেকে গেছে কিয়ারা আদভানির বিয়ের পোশাক নিয়ে। কোন ডিজাইনারের পোশাকে বিয়ের আসরে বসবেন কিয়ারা?


খুব অল্পসংখ্যক অতিথি নিয়ে সূর্যগড় প্যালেসে বিয়ের আয়োজন করেছেন কিয়ারা ও সিদ্ধার্থ। তিন দিনের অনুষ্ঠানে কিয়ারা ঠিক কার সাজে হাজির হবেন, তা নিয়ে জল্পনাকল্পনা চলমান। বিয়ের সাজের ক্ষেত্রে বলিউড অভিনেত্রীদের বরাবরের পছন্দ সব্যসাচী মুখোপাধ্যায়। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে আলিয়া ভাট, প্রায় সবাই আস্থা রেখেছেন সব্যসাচীর ওপর। তবে কিছু পত্রপত্রিকার মতে, সব্যসাচী নন, বিয়েতে কিয়ারা পরবেন মনিশ মালহোত্রার নকশা করা পোশাক।


এমনিতে মনিশ মালহোত্রার সঙ্গে বেশ ভালো সম্পর্ক কিয়ারার। তাঁর সঙ্গে জুটি বেঁধে অনেকবার ক্যামেরার সামনেও হাজির হয়েছেন তিনি। তবে গুঞ্জন দানা বাঁধতে শুরু করেছে চলতি সপ্তাহ থেকে, যখন মনিশ মালহোত্রার বাড়িতে দেখা গেছে কিয়ারাকে। ফলে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের পাদপ্রদীপের আলো আপাতত গিয়ে পড়েছে মনিশের ওপর। তাঁর নকশা করা পোশাকে কিয়ারা আদভানিকে দেখা গেছে বেশ কয়েকবার। চলুন, দেখে নেওয়া যাক সেসবের ছবি।


গোলাপি লেহেঙ্গায়


মনিশ মালহোত্রার নিজ হাতে তৈরি করা গোলাপি লেহেঙ্গা সেটে ছিল পালকের কাজ। মনিশের ‘খাব’ কালেকশনের অংশ হিসেবে কিয়ারা গায়ে জড়িয়েছিলেন এই পোশাক। শুধু পোশাক নয়, পোশাকের সঙ্গে গয়নাও ডিজাইন করেছিলেন মনিশ।


সাদা শাড়িতে


মনিশ মালহোত্রার হাত ধরে লক্ষ্ণৌয়ের বিখ্যাত চিকনকারি নকশার শাড়িতে হাজির হয়েছিলেন কিয়ারা। সঙ্গে ছিল মুক্তায় সাজানো নেকলাইন ব্লাউজ ও মনিশের নকশা করা গয়না।


গোলাপি স্যুটে


মনিশের ফেস্টিভ মৌসুম ‘রুহানিয়া’র অংশ হিসেবে গোলাপিতে সেজেছিলেন কিয়ারা। গোলাপি কুর্তার সঙ্গে নীল ওড়না—পুরো নকশাই ছিল হাতে করা। সেবারই প্রথম মনিশের সঙ্গে জুটি বেঁধেছিলেন কিয়ারা।


শোস্টপার হিসেবে


২০২১ সালে মনিশ মালহোত্রার একক শোতে শোস্টপার ছিলেন কিয়ারা আদভানি। সেদিন সবার মন জয় করে নিয়েছিলেন রূপালি এক লেহেঙ্গায় র‍্যাম্পে হেঁটে।


সোনালি শাড়িতে

অ্যাবস্ট্র্যাক্ট ইকাত (ইন্দোনেশীয় নকশাবিশেষ) থেকে অনুপ্রাণিত হয়ে সোনালি শাড়ি বানিয়েছিলেন মনিশ মালহোত্রা। ওই শাড়িতে সেজেছিলেন কিয়ারা।


কালো শিফন শাড়িতে


২০২২ সালের জুনে কালো শিফন শাড়িতে হাজির হয়েছিলেন কিয়ারা। মনিশ মালহোত্রার নকশা করা কালো পোশাকটি ছিল ‘সিম্পলের মধ্যে গর্জিয়াস’। এই ফটোশুটের জন্য কিয়ারার চেয়ে জুতসই আর কে হতে পারতেন?

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও