কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শাকিব ফিরলেন দেশে প্রস্তুতি নিচ্ছেন কাজের

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:১৭

গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন শাকিব খান। গত বছর ধুমধাম করে দেশে ফিরলেও এবার ফিরেছেন চুপিসারে। আগে থেকে কাউকে কিছুই জানাননি। এমনকি সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেননি কোনো কিছু। বিমানবন্দর থেকে সোজা উঠেছেন নিজ বাড়িতে। কদিন বিশ্রাম নিয়ে ফিরবেন কাজে।



জানুয়ারির ১৪ তারিখ একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে দুবাই পাড়ি জমিয়েছিলেন শাকিব খান। সেখান থেকেই গিয়েছেন যুক্তরাষ্ট্রে। অনেকেই ধারণা করেছিলেন মাস ছয়েকের সফর হবে শাকিবের। কিন্তু মাস ফুরোনোর আগেই দেশে ফিরেছেন শাকিব।



গত বছর শাকিব বলেছিলেন, যুক্তরাষ্ট্র থেকে ফিরে একের পর এক চমক দেবেন, ঘোষণা দেবেন নতুন নতুন কাজের। দেশে ফিরে শাকিব বেশ কয়েকটি সিনেমার ঘোষণা দিয়েছেন। তবে সেগুলো ঘোষণাতেই আটকে আছে এখনো। বদিউল আলম খোকনের ‘আগুন’ সিনেমার বাকি থাকা অংশের কাজ শেষ করলেও নতুন কোনো সিনেমার কাজ শুরু করতে পারেননি। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের বিরূপ প্রতিক্রিয়াও দেখা গেছে।


জানা গেছে, এবার নাকি শুটিং ফ্লোরে নামার প্রস্তুতি নিচ্ছেন শাকিব। নিজের প্রযোজিত ‘মায়া’ ও সানী সানোয়ারের ‘শের খান’ সিনেমা দুটির দিকেই আপাতত মনোযোগ তাঁর। এ মাসেই মায়া সিনেমার পরিচালক হিমেল আশরাফের দেশে আসার কথা। তিনি দেশে ফিরলেই সিনেমাটি নিয়ে বিস্তারিত জানা যাবে। এই সিনেমার জন্য ২০২১-২২ অর্থবছরে ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন শাকিব খান। নায়িকা হিসেবে শাকিবের বিপরীতে নাম এসেছে পূজা চেরির। অন্যদিকে সানী সানোয়ার পরিচালিত শের খান সিনেমার প্রিপ্রোডাকশনের কাজ চলছে। সিনেমাটি তৈরি হচ্ছে কপ ক্রিয়েশন থেকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও