কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


জমিজমা নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে নারীকে হত্যা

দিনাজপুরের ঘোড়াঘাটে জমিজমা নিয়ে বিরোধের জেরে আমেনা বেগম (৫০) নামে এক নারীকে ছুরিকাঘাত করে হত্যা করেছে তারই এক প্রতিবেশী। শনিবার সকালে উপজেলার বারোপাইকেরগড় গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত আমেনা ওই গ্রামের সেকেন্দার আলীর স্ত্রী।প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানান, বাড়ির পাশের দেড় বিঘা জমি নিয়ে প্রতিবেশী মিন্টু মিয়ার সাথে আদালতে মামলা চলছে নিহতের স্বামী সেকেন্দার আলীর। সকালে ওই জমিতে পানি দেওয়া শেষে ধান রোপনের জন্য জমি চাষ করছিলো সেকেন্দারের ছেলে আলামিন এবং পাশেই দাঁড়িয়ে ছিলো সেকেন্দারের স্ত্রী আমেনা বেগম।এসময় তাদের বিরোধী পক্ষ মিন্টু মিয়া জমি চাষ করতে বাধা দেয়।

কথা কাটাকাটির এক পর্যায়ে মিন্টু মিয়া প্লাস্টিকের পাইপের মাথায় ধারালো চাকু বাধা একটি বল্লম নিয়ে এসে এলোপাতারি আমেনাকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই আমেনা মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে হাসপাতালের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান মুরাদ জানান, সকাল সাড়ে ৯টায় নিহত ওই নারীকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয়রা। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তার শরীরে এবং পেটের নিচের অংশে বেশ কয়েকটি চাকুর ক্ষত রয়েছে।ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়ন্ত কুমার সাহা জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন