কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মানুষের স্বপ্ন আওয়ামী লীগ সরকার বাস্তবে রূপ দিচ্ছে: তথ্যমন্ত্রী

যুগান্তর প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৩৬

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, পাকিস্তান সৃষ্টির পর বঙ্গবন্ধু বুঝতে সক্ষম হয়েছিলেন বাঙ্গালী জাতির জন্য বড় বিপর্যয় আসবে। এজন্যই পাকিস্তানীদের শোষণের নাগপাশ থেকে মুক্তির স্বপ্ন দেখতে শুরু করেন। বঙ্গবন্ধুর বলিষ্ঠ নেতৃত্বে আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে পৃথিবীর বুকে একটি স্বাধীন জাতি হিসেবে বাঙালির অস্তিত্ব সূচিত হয়।


শুক্রবার রাত সাড়ে ১০ টায় রামুর বঙ্গবন্ধু উৎসবে প্রধান অতিথির বক্তব্যে সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এসব কথা বলেন। রামু হাইস্কুলে আয়োজিত বঙ্গবন্ধু উৎসবের ষষ্ঠ দিনের আলোচনা সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু উৎসব উদযাপন পরিষদের চেয়ারম্যান ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বাবুল শর্মা।


ড. হাছান মাহমুদ বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন- ক্ষুধা, দারিদ্রমুক্ত, সুখি-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার। এমনি প্রেক্ষাপটে বঙ্গবন্ধু যখন দেশকে অগ্রগতির পথে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন ঠিক তখনিই কিছু বিপদগামী, ক্ষমতালোভী ও চক্রান্তকারীদের হাতে শাহাদাৎ বরণ করেন। আজ বঙ্গবন্ধু বেঁচে থাকলে বিশ্বের বুকে বাংলাদেশ নামক দেশটি হয়তো আলাদাভাবে পরিচিত হত।


তিনি বলেন, নির্বাচন সন্নিকটে। বিএনপির নেতারা সরকারের তৈরি সেতুর উপর উঠেও সরকারের উন্নয়ন হয়নি বলে সমালোচনা করেন। তারা করোনার টিকা নিয়ে বিভ্রান্তি ছড়িয়েছে। অথচ পরবর্তীতে মীর্জা ফখরুলসহ বিএনপির সব নেতারা টিকা নিয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও