কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পিকআপচাপায় নারীকে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

সমকাল সিরাজগঞ্জ প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৩৫

গরু চুরি ঠেকাতে গিয়ে চোরদের পিকআপের চাপায় গৃহবধূ নিহতের ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর সদস্যরা। বৃহস্পতিবার ভোরে সিরাজগঞ্জ ও টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তাররা হলেন, সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার মিরপুর গ্রামের আব্দুল লতিফ (৪৫), রায়গঞ্জের শিবপুর গ্রামের জহিরুল শেখ (৩৫), বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার চন্ডিবর গ্রামের আব্দুস সালাম (৩৮) ও টাঙ্গাইল জেলার ধনবাড়ি উপজেলার বারইপাড়া গ্রামের মিন্টু মিয়া (৩৪)।


এসব তথ্য নিশ্চিত করে র‌্যাব-১২ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মারুফ হোসেন জানান, গ্রেপ্তার ব্যক্তিদেরকে সিরাজগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার সদস্যদের সহযোগিতায় সিরাজগঞ্জ ও টাঙ্গাইল জেলার বিভিন্ন এলকায় বৃহস্পতিবার ভোরে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। তারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে অভিযোগ রয়েছে। তাদেরকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। গত মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোরে সিরাজগঞ্জ সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের পঞ্চসারটিয়া গ্রামের আমির চাঁনের বাড়িতে ঢুকে একদল চোর গোয়াল ঘর থেকে  ২টি গরু চুরি করে পাশের রাস্তায় দাঁড় করানো পিকআপে উঠিয়ে পালাচ্ছিল। এসময় আমির চাঁনের স্ত্রী সেলিনা খাতুন (৪৫) তার ছেলে জুবায়ের (২২) কে সঙ্গে নিয়ে গরুগুলোকে রক্ষার জন্য চিৎকার করে পিকআপের সামনে দাঁড়ান। কিন্তু চোরেরা তাদেরকে চাপা দিয়ে পিকআপ নিয়ে পালিয়ে যায়। এত ঘটনাস্থলেই সেলিনা খাতুন মারা যান। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও