কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আঘাতে ক্ষতবিক্ষত ব্যবসায়ীকে কবরস্থানের পাশ থেকে উদ্ধার, হাসপাতালে মৃত্যু

সমকাল মুন্সিগঞ্জ প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৬

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অধীর চন্দ্র দত্তের বড় ভাই সত্যরঞ্জন দত্তকে (৬৪) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার জশুরগাঁও এলাকায় তাদের বাড়ির পাশ থেকে ক্ষতবিক্ষত অবস্থায় সত্যরঞ্জন দত্তকে উদ্ধার করা হয়।নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, সত্যরঞ্জন দত্ত এম রহমান শপিং কমপ্লেক্সের পূর্ব পাশে কুড়া-ভূষির ব্যবসা করতেন।


প্রতিদিন তিনি সন্ধ্যায় বাড়িতে ফিরতেন। কিন্তু বুধবার সন্ধ্যা পেরিয়ে গেলেও না ফেরায় স্বজনেরা খোঁজ করতে থাকেন। একপর্যায়ে তাকে বাড়িসংলগ্ন কবরস্থানের পাশে ক্ষতবিক্ষত অবস্থায় পাওয়া যায়। এসময় স্বজনদের চিৎকারে আশপাশের লোকজনে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার বুকে তিনটি ও পিঠের ডান ও বাম পাশে দুটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।


সত্যরঞ্জন দত্তের পরিবারে তার স্ত্রী ও তিন মেয়ে রয়েছে।শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম বলেন, ‘পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়া চলছে।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও