কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নরসিংদীতে ছাত্রদলের একাংশের বিক্ষোভ, খোকনের কুশপুতুল দাহ

বাংলা নিউজ ২৪ নরসিংদী প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ২০:২৩

নরসিংদীতে জেলা ছাত্রদলের আংশিক কমিটিকে প্রত্যাখ্যান করে পদ বঞ্চিত নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করেছেন। এ সময় পদ বঞ্চিত নেতাকর্মীরা বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও জেলা বিএনপির আহ্বায়ক খায়রুল কবির খোকনের কুশপুতুল দাহ করেছেন।


সোমাবার (৩০ জানুয়ারি) বিকেলে শহরের  চিনিশপুর গ্যাস অফিসের মোড় থেকে ২০-২৫ জন নেতাকর্মী বিক্ষোভ মিছিল বের করে বিএনপির চিনিশপুর অস্থায়ী কার্যালয়ের সামনে অবস্থান করেন। পুলিশ তাদের সরিয়ে দিলে আবার তিতাস গ্যাস রোডে অবস্থান নেন।


এদিকে জেলা বিএনপির আহ্বায়ক খোকন ও সদস্য সচিব মঞ্জুর এলাহীসহ তার অনুসারীরা পদ বঞ্চিত একাংশের নেতাকর্মীদের ধাওয়া করলে পদবঞ্চিতরা ঘটনাস্থল ছেড়ে করে এবং বটতলা বাজারের দিকে অবস্থান নেন।


জানা যায়, অগ্নিসংযোগের ঘটনার পর সোমবার বিকেলে খায়রুল কবির খোকন তার বাসভবনে আসার খবর পেয়ে বাসভবনের সামনের সড়কে ছাত্রদলের একাংশের নেতা সাধারণ সম্পাদক পদপ্রার্থী ফাহিম রাজ অভির নেতৃত্বে ২০-২৫ জন নেতাকর্মী জড়ো হয়। এ সময় তারা সেখানে অবস্থান নেওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের সরিয়ে দেন। পরে তারা চিনিশপুর তিতাস গ্যাস অফিসের মোড়ে খায়রুল কবির খোকনের কুশপুতুল দাহ করে।  তারা খায়রুল কবির খোকন ও তার স্ত্রী শিরিন সুলতানার বিরুদ্ধে টাকার বিনিময়ে ছাত্রদলের কমিটি করার অভিযোগ করে স্লোগান দেয়। এ সময় অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে নিরাপত্তা জোরদার করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও