কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পাঠানের সাফল্যে দর্শকদের ধন্যবাদ জানালেন শাহরুখ

বার্তা২৪ প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ১৯:৫৯

বক্স অফিসে ‘পাঠান’ সুনামি অব্যাহত। অবশেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হলেন শাহরুখ-দীপিকারা। সোমবার মুম্বইয়ে পাঠান-এর সাংবাদিক বৈঠকে দেখা মিলল ‘জিম’ জন আব্রহাম এবং পরিচালক সিদ্ধার্থ আনন্দেরও। জংলা কাজের সুরু স্ট্রাপের গাউনে এদিন হাজির ‘রুবাই’ দীপিকা। নায়িকার সৌন্দর্য থেকে চোখ ফেরানো দায়! ততটাই হ্যান্ডসাম লুকে ধরা দিলেন শাহরুখ। অল-ব্ল্যাক আউটফিটে তাক লাগালেন এই সুপারস্টার।


ছবি মুক্তির আগে একাধিক বিতর্কে জর্জরিত হয়েছেন শাহরুখ-দীপিকারা। ছবির ‘বেশরম রং’ গান ঘিরে বিতর্কের শেষ ছিল না, এমনকী ছবি বয়কটের ডাকও উঠে। গেরুয়া বিকিনিতে দীপিকাকে দেখে মেজাজ হারিয়েছিল একাধিক হিন্দু সংগঠন। তবে সব বাধা পেরিয়ে সুস্থ পরিবেশে মুক্তি পেয়েছে ‘পাঠান’। দু-একটি বিক্ষিপ্ত ঘটনা ঘটলেও সার্বিকভাবে শান্তিপূর্ণভাবেই দেশজুড়ে এই ছবির প্রদর্শন চলছে। এতেই শান্তিতে বাদশা।


এদিন সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘আমরা সত্যি কৃতজ্ঞ দর্শক এবং সংবাদমাধ্যমের কাছে পাঠানকে এতটা পরিমাণ সমর্থন জোগানোর জন্য। এমন অনেক কিছুই ঘটতে পারত যা এই ছবির আনন্দদায়ক মুক্তিকে সংকুচিত করতে পারতো…. তবে সবদিক থেকে যে ভালোবাসা এসেছে সেটাই আমাদের এই সাফল্য এনে দিয়েছে। এর জন্য আমরা যতই কৃতজ্ঞতা জানাই সেটা কম হবে। আমি আমার সমস্ত সহকর্মীদের তরফ থেকে আমি ধন্যবাদ জানাচ্ছি দর্শকদের। সিনেমায় আবারও জীবন ফিরিয়ে আনার জন্য ধন্যবাদ'।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও